বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


ঢাকার ডেমরায় মাদরাসায়ে ওমর ফারুক (মারকাযুল হিকমাহ) ভর্তি শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মাদরাসায়ে ওমর ফারুক [মারকাযুল হিকমাহ] হাজী মােঃ হযরত আলী রােড, পূর্ব বক্সনগর, সারুলিয়া, ডেমরা, ভর্তি চলছে।

মাদরাসায়ে ওমর ফারুক [মারকাযুল হিকমাহ] মাদরাসায় ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। ভর্তির নিয়মাবলী নির্ধারিত ভর্তি ফি-২০০০/, কিন্তু সংকটকালীন মুহূর্ত হওয়ায় কমপক্ষে ৫০০/- উসুল এবং জামিআর শিক্ষা কার্যক্রম শুরু হলে বাকি টাকা পরিশােধ সাপেক্ষে ভর্তি কার্যক্রম মােৰাইলে অথবা সম্ভব হলে স্বশরীরে মাদরাসায় উপস্থিত হলে এবং আর্থিক লেনদেন বিকাশের মাধ্যমে করে ভর্তি কার্যক্রম সম্পন্ন করা যাবে ইনশাআল্লাহ।

ভর্তির জন্য উক্ত মাদরাসার মুহতামিম মাওলানা মাসুদুর রহমান [১৯২১৩৫৩৯৩৮] মাওলানা সাঈদ 0১৯৯৬০৬৪৩২০ ও মাওলানা এমরান [১৭২২৯২২৫৫৯ সাথে যােগাযােগ করার আহবান করা যাচ্ছে। বিকাশে লেনদেন করুন-০১৬৮২৩৩৯৩১২, ০১৯১৯৬০৬৪৩২০

মাদরাসার বিভাগ সমুহঃ ইফতা বিভাগ (১বছর মেয়াদী, আগ্রহী ছাত্রদের জন্য ২য় বর্ষ অধ্যয়নের পূর্ণ সুযােগ থাকবে)। , ইবতেদায়ী থেকে তাকমীল জামাত (১ম বর্ষ থেকে ৩য় বর্ষ মাদানী নেসাবের অধীনে, ২য় বর্ষ তথা নাহবেমীর বেফাক বাের্ডের অধীন)। নুরানী, নাজেরা ও হিফজ বিভাগ।

মাদরাসার বৈশিষ্ট্যসমূহঃ আমরা মারকাযুদ দাওয়াহ এর পরামর্শে কাজ করতে বদ্ধ পরিকর। ইলমে নববীর আলােকে জীবন গড়তে দৃঢ় প্রত্যয়ী। আমাদের অধিকাংশ ওস্তাদই হাদীস শাস্ত্রে উচ্চতর সনদ প্রাপ্ত। ৮ ছাত্রদের যথাসাধ্য উ্যাত খাবার দিতে আমরা সব সময় আন্তনিক। ছাত্রদের সার্বক্ষণিক নেগরানীর পাশাপাশি যাতে কোনাে ছাত্র গুনাহে না ভাড়ায় তার পূরুণ ফিকিরে আমরা তৎপর।

আমলী মুহাসাবা গ্রহণ। হিফজ ও নূরানী বিভাগ সম্পূণ সিসি ক্যামেরার আওতাভুক্ত।

যাতায়াতঃ চিটাগাংরােড অথবা স্টাফ কোয়ার্টার থেকে রাণীমহল ব্রীজ পার হয়ে, পূর্ব বক্সনগর হাজী হযরত আলী রােডে হাজী নােয়াব আলী জামে মসজিদ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ