শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


রিজেন্টের সাত জনের ৫ দিনের রিমান্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: করোনাকালীন এই সময়েও দীর্ঘদিন ধরে রোগীদের সঙ্গে প্রতারণা ও বিভিন্ন অনিয়ম করে আসছিল রাজধানীর বেসরকারি রিজেন্ট হাসপাতাল। সেই অভিযোগের প্রেক্ষিতে করা মামলায় গ্রেপ্তার সাতজনের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার তাদের সাতজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উত্তরা পশ্চিম থানা পরিদর্শক আলমগীর গাজী। শুনানি শেষে তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী।

আটকরা হলেন- রিজেন্ট হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আহসান হাবীব, হেলথ টেকনিশিয়ান আহসান হাবীব, হেলথ টেকনোলজিস্ট হাতিম আলী, রিজেন্ট গ্রুপের প্রকল্প প্রশাসক মো. রাকিবুল ইসলাম, মানবসম্পদ কর্মকর্তা অমিত বণিক, গাড়িচালক আবদুস সালাম ও হাসপাতালের কর্মী আবদুর রশিদ খান জুয়েল।

এ ছাড়া হাসপাতালের অভ্যর্থনাকারী কামরুল ইসলাম নামে এক আসামি শিশু হওয়ায় তাকে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মহানগর হাকিম।

এর আগে গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। অভিযানে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম ধরা পড়ে। তখন সেখান থেকে আটজনকে আটক করা হয়।

এ ঘটনায় পরদিন ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় দণ্ডবিধি ৪০৬/৪১৭/৪৬৫/৪৬৮/৪৭১/২৬৯ ধারায় ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। সেই মামলায় আটককৃত ওই আটজনকেও গ্রেপ্তার দেখানো হয়েছে। এ ছাড়া হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদসহ ৯ জনকে পলাতক আসামি হিসেবে তালিকাভুক্ত করা হয়।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ