শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


যেকোনো মূল্যে এ ষড়যন্ত্র রুখতে হবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

risalatulঢাকা : রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশ গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় ভয়াবহ সন্ত্রাসী হামলায় বিদেশি নাগরিকসহ পুলিশ কর্মকর্তা নিহতের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশ আমীর মাওলানা শহীদুল ইসলাম ফারুকী।

মাওলানা শহীদুল ইসলাম ফারুকী বলেন, গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলা দেশকে অকার্যকর ও ব্যর্থরাষ্ট্রে পরিণত করার দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ। যেকোনো মূল্যে এ ষড়যন্ত্র রুখে দিয়ে দেশ ও জাতিকে বিপর্যয়ের হাত থেকে রক্ষা করতে হবে।

মাওলানা ফারুকী সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, দলমত নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে পরিস্থিতি মোকাবেলা করুন। দেশের নাগরিক ও বিদেশি কূটনীতিক ও নাগরিকদের জীবন ও নিরাপত্তা নিশ্চিত করতে দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণ করুন। দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আল্লাহর রহমতে বিচক্ষণতা, বুদ্ধিমত্তা, সাহস ও দৃঢ়তার সঙ্গে শ্বাসরুদ্ধকর পরিস্থিতি মোকাবেলা করেছে।

জিম্মিদের মুক্ত করতে গিয়ে যেসব পুলিশ সদস্য নিহত হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনা এবং তাদের পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও আহতদের আশু সুস্থতা কামনা করে মাওলানা ফারুকী এ বর্বরোচিত সন্ত্রাসী হামলার সঙ্গে জড়িত প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবি জানান।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ