শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের ৩৫তম সাধারণ অধিবেশন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

14087357_10206440352060243_188185177_o‘সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস্ অব বাংলাদেশ’-এর ৩৫তম সাধারণ অধিবেশন গতকাল বৃহস্পতিবার বিকেলে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের অনুষ্ঠিত হয়। বোর্ডের সম্মানিত চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী এতে সভাপতিত্ব করেন।

সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের উপদেষ্টা শাহ্ আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান এম আযীযুল হক এবং সেক্রেটারি জেনারেল একিউএম ছফিউল্লাহ্ আরিফসহ ২০টি সদস্য ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং শরীয়াহ্ সুপারভাইজরি কমিটি-কাউন্সিলের চেয়ারম্যান ও সদস্যসচিব-সচিবগণ উক্ত সভায় উপস্থিত ছিলেন।

সভায় বাংলাদেশে ইসলামী ব্যাংকিংয়ে শরীয়াহ্ পরিপালন সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় এবং গুরুত্বপূর্ণ কিছু বিষয় সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সভায় বার্ষিক কর্মপরিকল্পনা ও নিরীক্ষিত ব্যালেন্স শিট অনুমোদিত হয়।

সভায় আরও যারা উপস্থিত ছিলেন- আলহাজ্জ মো. সাঈদুর রহমান, রূমি এ হোসেন, মো. শফিকুর রহমান, সৈয়দ ওয়াসেক মো. আলী, শফিকুল আলম, একেএম শহীদুল হক, আল্লামা মুফতী আব্দুল হালীম বুখারী, মুফতী ডক্টর মুহাম্মদ আব্দুল্লাহ, ড. মোহাম্মদ আবদুস সামাদ, মুহাম্মদ শাহজাহান, মাওলানা এম শামাউন আলী, মাওলানা শাহ্ ওয়ালী উল্লাহ্, মুফতী ডক্টর মোহাম্মদ হারুন রশিদ, জনাব শহুদ আহমাদ, আবু জাফর মো. সাইখুল ইসলাম, এএসএম ফাসিউল ইসলাম, মো. সিরাজুল হক, মুহম্মদ উল্লাহ, এম. এ. রউফ, মো. আব্দুল্লাহ শরীফ, এ. এন. এম. নুরুন্নবী, মো. আব্দুর রহীম খান, হাফেজ মাওলানা মুফতী মুজাহিদ হুসাইন ইয়াসীন এবং সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের নির্বাহ-কর্মকর্তাবৃন্দ ও সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের গবেষক ও কর্মকর্তাবৃন্দ।

সংবাদ বিজ্ঞপ্তি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ