বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

যুক্তরাষ্ট্রগামী বিমান থেকে নামিয়ে দেয়া হলো মুসলিম যাত্রীদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

egypt

আওয়ার ইসলাম : মার্কিন প্রেডিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শরণার্থী বিষয়ক নতুন অধ্যাদেশ জারি করার পর যুক্তরাষ্ট্রগামী এক বিমান থেকে ৬ মুসলিম যাত্রীকে নামিয়ে দেয়া হয়েছে। ট্রাম্প নির্বাহী আদেশ জারি করার পর এটাই প্রথম পদক্ষেপ করা হচ্ছে।

গতকাল মিসরের কায়রো থেকে যুক্তরাষ্ট্রগামী একটি ফ্লাইট থেকে পাঁচজন ইরাকি ও একজন ইয়ামেনি মুসলিমকে নামিয়ে দেয়া হয়। তারা ইজিপ্ট ইয়ার ৯৮৫ এর যাত্রী ছিলো।

উল্লেখ্য, গত শুক্রবার ডোনাল্ড ট্রাম্প  চারমাসের জন্য সব ধরনের শরণার্থী, অস্থায়ীভাবে সাত মুসলিম দেশ এবং অনির্দিষ্টকালের সিরিয়ান নাগরিকদের ভিসা প্রদানের উপর নিষেধাজ্ঞা আরোপ করে।

সূত্র : আরব নিউজ

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ