বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


আপনার কুরআন তেলাওয়াত কী শুদ্ধ?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

শাহনূর শাহীন: আপনি কি শুদ্ধভাবে কুরআন তেলাওয়াত করতে পারেন? মাখরাজ বা সহিহ উচ্চরণে ভুল হয়? তাহলে এই কোর্সটি হতে পারে আপনার জন্য দারুন উপকারী।

আগামী ২০শাবান থেকে বাংলাদেশ হিফজুল কোরআন প্রশিক্ষণ সেন্টারের পরিচালনায় দক্ষিণ মুগদায় অনুষ্ঠিত হবে ৭ দিন ব্যাপি কুরআন তেলাওয়াত প্রশিক্ষণ কোর্স।

২০ শাবান থেকে ২৬ শাবান পর্যন্ত ৭ দিন ব্যাপি এই কোর্সে প্রশিক্ষণ দিবেন বাংলাদেশ হিফজুল কোরআন প্রশিক্ষণ সেন্টারের প্রধান প্রশিক্ষকসহ আন্তর্জাতিক মানের হাফেজ ক্বারীগণ।

প্রশিক্ষণ দেয়া হবে রাজধানীর দক্ষিণ মুগদা জামিয়া ইসলামিয়া তালিমুস সুন্নাহ মাদরাসায়।

প্রশিক্ষণের মাধ্যমে হাফেজে কোরআন, মাদরাসার ছাত্র, শিক্ষক, ইমাম, মুয়াজ্জিনগণের কোরআন তেলাওয়াত আন্তর্জাতিক মানসম্পন্ন করে গড়ে তোলা হবে।

এ ব্যাপারে জামিয়া ইসলামিয়া তালিমুস সুন্নাহ মাদরাসা, দক্ষিণ মুগদা, ঢাকা এর প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা মুস্তাকিম বিল্লাহ্ হামিদী জানান, হাফেজে কোরআন, মাদরাসার ছাত্র, শিক্ষক, ইমাম, মুয়াজ্জিনগণের জন্য কোর্সটি খুবই উপকারী এবং ফলদায়ক হবে।

তিনি জানান, বাংলাদেশ হিফজুল কোরআন প্রশিক্ষণ সেন্টারের প্রধান প্রশিক্ষক হাফেজ মাওঃ ক্বারী জসিম উদ্দিন মক্কীসহ বিশেষ প্রশিক্ষক হাফেজ ক্বারী আব্দুল্লাহ আরমানী, হাফেজ ক্বারী মাওঃ জাফর আহমাদ নোমানী এবং হাফেজ ক্বারী মাওঃ কাউসার আহমাদ নূরী কোর্সে প্রশিক্ষণ প্রদান করবেন।

কোর্স শেষে প্রশিক্ষণ গ্রহণকারীদের জন্য সনদ প্রদান করা হবে এবং খেদমতের ব্যবস্থা করা হবে। কোর্সে আবাসিক এবং অনাবাসিকদের  জন্যও প্রশিক্ষণ গ্রহণের সুযোগ রয়েছে। কোর্স ফি ১০০০টাকা। বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৯১৫৬৩৭১০১, ০১৭১৬৫৯৪৪৭৩।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ