বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


মাদরাসা ছাত্র অপহরণের প্রতিবাদে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : পিরোজপুরের মঠবাড়িয়ায় আবু কাশেম (৮) নামের এক মাদ্রাসা ছাত্রকে অপহরণের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে করেছেন ওই মাদ্রাসার  শিক্ষক ও শিক্ষার্থীরা। আজ সোমবার উপজেলার সাপলেজা বাবুরহাট নুরানী ক্যাডেট হাফেজী মাদ্রাসার সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা  হয়।

মাদ্রাসা ছাত্র আবু কাশেমকে অপর এক মাদ্রাসার প্রধান শিক্ষক অপহরণ করেছেন বলে অভিযোগ এনে তার বিচার দাবি করা হয়। মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন মাদ্রাসার প্রধান শিক্ষক মো. বাকি বিল্লাহ্, ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক বেল্লাল কাজী, সদস্য মো. ইব্রাহীম হোসেন, শিক্ষক এনামুল হক প্রমুখ।

কওমিজোট: বিরোধী দল হওয়া কী সম্ভব?

অপহরণকারী মাওলানা ইয়াছিনের বিচার দাবি করে বক্তারা অভিযোগ করেন, সাপলেজা ইউনিয়নের খেতাছিরা গ্রামের জেলে নাসির মোল্লার হাফেজি পড়ুয়া ছেলে আবু কাশেম  গত  ২ মে মাহফিল শোনার জন্য খেতাছিরা হাজী জয়নাল আবেদীন নুরানী কওমি মাদ্রাসায় যায়। এ সময় ওই মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা ইয়াছিন আবু কাশেমকে অপহরণ করেন। অনেক খোঁজাখুঁজি করে গত  ৫ মে পার্শ্ববর্তী হাজীগঞ্জ গ্রামের জনৈক আব্দুল মালেকের বাড়ি থেকে কাশেমকে গভীর রাতে উদ্ধার করা হয়।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ