শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


মুফতি মুশতাকুন্নবী নিখোঁজ : বাড়ি যেনো মৃত্যু পল্লী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

উবায়দুল্লাহ সাআদ : মুফতি মুশতাকুন্নবী গত বুধবার রাত ১২ টার পর মাহফিল শেষ করে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন। এসময় তার সঙ্গে থাকা খাদেম খায়রুল ইসলাম ও প্রাইভেটকারের চালক মাসুদকও নিখোঁজ রয়েছেন।

বিভিন্ন স্থানে অনেক খোঁজ করেও তার কোন সন্ধ্যান মিলেনি। এ নিয়ে বেশ কয়েকটি সংবাদ সম্মেলনও হয়েছে। কোনটাই কোন কাজে আসছেনা।

এ ব্যাপারে কথা বলেছিলাম মুফতি মুশতাকুন্নবীর বড় ছেলে মুহাম্মদ ওমর এর সাথে, আপনার আম্মু কেমন আছেন? প্রশ্নটি শুনে কান্নায় ভেঙ্গে পড়েন, কিছুটা শান্ত হয়ে আওয়ার ইসলামকে বলেন, আম্মু আগে থেকেই অনেক অসুস্থ, বাবা নিখোঁজ হওয়ার পর থেকে খাওয়া-দাওয়া ছেড়েই দিয়েছেন,সর্বক্ষন চোখ দিয়ে পানি ঝড়ছেই।

কুমিল্লার শীর্ষ আলেম মুফতি মুশতাকুন্নবী নিখোঁজ

অবিলম্বে নিখোঁজ মুফতি মুশতাকুন্নবীর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন

নামায পড়েন আর দোয়া করেন। কোন আত্মীয় বাসায় এলেই ঝড়িয়ে ধরে হাঁউ-মাও করে চিৎকার করে উঠেন। বাসাটা এখন মৃত্যু পল্লী।

আমরা যতটুকু জানি,আপনারা তিন ভাই; তারা কেমন আছে? আমি তো বড়। তারা আমার ছোট, তাদের  বুঝাচ্ছি, দোয়া করতে বলি, এই তো।

সন্ধান পেতে কি পদক্ষেপ নিচ্ছেন আপনারা এমন প্রশ্নের জবাবে ওমর আওয়ার ইসলামকে বলেন, যা কিছু করা দরকার আমরা সব কিছুই করছি, কিন্তু কোথায় কিছুই হচ্ছে না,স্বরাষ্ট্রমন্ত্রণালয় থেকে ফোন এসেছে, তারা তৎপরতা চালাচ্ছে বলে আমাদের কে জানিয়েছে, দেখি আল্লাহ পাক কি করেন, তবে আমি প্রশাসনের দায়িত্বে নিয়োজত ব্যাক্তিদের কাছে অনুরোধ জানাব আমার বাবা কে ফিরিয়ে দিন, না হলে আমাদের বাঁচার চেয়ে মরে যাওয়াই বরং ভাল আবারও কান্না জড়িত কন্ঠে বললেন, আপনারাও দোয়া করবেন আমার বাবার জন্যে।

উনার প্রতিষ্ঠিত সৌধন্যপুর মাদরাসায় প্রত্যেক নামাযের পরেই সূরায়ে ইয়াসীনের খতম করে ছোট ছোট শিশু বাচ্চারা চোখের পানি ফেলে দোয়া করছে, আমার বিশ্বাষ তাদের দোয়া বৃথা যাবে না।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ