বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

মুফতি মুশতাকুন্নবীর সন্ধান পাওয়া নিয়ে গুঞ্জন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

শাহনূর শাহীন: নিখোঁজ মুফতি মুশতাকুন্নবীর সন্ধান পাওয়া নিয়ে রাত থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে। ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মধ্যরাত থেকেই মুস্তাকুন্নবীর সন্ধান পাওয়ার খবর পাওয়া গেছে। বলা হচ্ছে, তিনি এখন মিরপুর ডিবি কার্যালয়ে গোয়েন্দা হেফাজতে আছেন।

খোজঁ নিয়ে জানা যায়, মুফতি মুশতাকুন্নবীর সন্ধান পাওয়ার খবরটি এখনো পুরোপুরি নিশ্চিত নয়। মুস্তাকুন্নবীর ভাগিনা মাসুদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, আজ রাত সাড়ে ১২টার দিকে আমরা মামার সন্ধান পাওয়ার খবর পাই।

[মুফতি মুশতাকুন্নবী নিখোঁজ : বাড়ি যেনো মৃত্যু পল্লী]

ডিবি হেড অফিস থেকে ফোন করে বলা হয় হুজুর এখন ডিবি হেফাজতে মিরপুর কার্যালয়ে আছেন। রাতেই হুজুরের বড়  ভাই মাওলানা মাহবুবুন্নবী লক্ষীপুর থেকে ঢাকায় পেীঁছেন। তবে তিনি জানিয়েছেন এখন পর্যন্ত হুজুরের সাথে কারো দেখা হয়নি তাই তারা নিশ্চিত হতে পারছেন না। কিন্তু গোয়েন্দাদের পক্ষ থেকে বলা হচ্ছে তিনি এখন ডিবি হেফাজতে আছেন।

উল্লেখ্য গত বুধবার রাত ১২ টার পর মাহফিল শেষ করে মাদরাসায় ফেরার পথে কুমিল্লার লালমাই থেকে তিনি নিখোঁজ হন। এসময় তার সঙ্গে থাকা খাদেম খায়রুল ইসলাম ও প্রাইভেটকারের চালক মাসুদকও নিখোঁজ রয়েছেন।

[কাঁদলেন আলেমগণ, একজন আলেমের নিখোঁজ হওয়া মানা যায় না]

[মুফতি মুশতাকুন্নবীকে ফেরত দিতে ৭২ ঘন্টার আল্টিমেটাম ইশা ছাত্র আন্দোলনের]

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ