37613

ঢাবি ও শাহবাগে ইমরান এইচ সরকারকে অবাঞ্ছিত ঘোষণা

এবার গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা ও শাহবাগে অবাঞ্ছিত ঘোষণা করেছে ছাত্রলীগের কিছু নেতাকর্মী।

সরকারের কর্মকাণ্ড নিয়ে ফেসবুকে সমালোচনামূলক স্ট্যাটাস দেয়ায় সোমবার রাত সাড়ে ৯টায় শাহবাগে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগের কিছু নেতা-কর্মী। মিছিল শেষে সমাবেশ থেকে ছাত্রলীগের কেন্দ্রীয় শিক্ষা ও পাঠচক্র সম্পাদক গোলাম রাব্বানি এই ঘোষণা দেন।

এসময় সেখানে ছাত্রলীগের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

গোলাম রাব্বানি বলেন, “ইমরান সরকার আমাদের নেত্রীকে নিয়ে কটূক্তি করেছে। এ বিষয়ে কোনো ছাড় নয়। তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতা মামলা হবে। শাহবাগে এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগ ইমরান এইচ সরকার গংকে অবাঞ্ছিত ঘোষণা করছে।”

অবাঞ্ছিত ঘোষণার বিষয়ে কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, “গণজাগরণ মঞ্চ বাড়তে বাড়তে অনেক খারাপ পর্যায়ে চলে গেছে। আমাদের নেত্রীকে নিয়ে কথা বলার মতো সাহস তাদের কিভাবে হয়?”

এসময় তিনি বলেন, “বাংলাদেশ এবং আমাদের নেত্রীকে নিয়ে যারাই কথা বলবে, ছাত্রলীগ তাদের বিরুদ্ধে অবস্থান নেবে।”

গত শুক্রবার ইমরান এইচ সরকার তার ফেসবুকে লেখেন, “জনগণকে ভুল দ্বন্দ্বে রেখে আখের গোছানোতে ব্যস্ত সরকার। অপশাসন, অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে যেন জনগণ সোচ্চার হতে না পারে, মানুষ যেনো অধিকার সচেতন হতে না পারে, সেজন্য মুক্তিযুদ্ধ-পূর্ববর্তী শোষকদের মতো ধর্মের অপব্যবহার করে জনগণকে বিভক্ত করা হচ্ছে।”

ইমরান এইচ সরকারকে ‘কুত্তার মতো’ পেটানো হবে: ছাত্রলীগ

ad

পাঠকের মতামত

One response to “প্রচণ্ড তাপদাহে স্বস্তির খবর দিলো আবহাওয়া অধিদপ্তর”

  1. junaid adib says:

    কোর্সের কথা আগে জানলে! অংসগ্রহণ করতাম। ধন্যবাদ আওয়ার ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *