শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

আঞ্জুমান ঢাকা মহানগরীর মতিবিনিয় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশ ঢাকা মহানগরীর এক জরুরী মতিবিনিয় সভা গতকাল (রবিবার) বিকালে ঢাকা মহানগরীর অস্থায়ী কার্যালয় পল্টস্থ মল্লিক টাওয়ারে অনুষ্ঠিত হয়।

সভায়, প্রধান অতিথির বক্তব্যে মাওলানা ইমদাদুল হক নোমানী বলেন, বাংলাদেশের সকল শ্রেণি-পেশার মানুষের মাঝে কুরআন মাজীদ সহিহ শুদ্ধ তেলাওয়াত শিক্ষার জন্য আঞ্জুমান নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আঞ্জুমান ঢাকা মহানগরীর উপদেষ্টা মাওলানা কারী আব্দুল মালেকের সভাপতিত্বে ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা কারী আশিকুর রহমানের সঞ্চলনায় উক্ত মতিবিনিয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ মাওলানা কারী ইমদাদুল হক নোমানী।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা কারী তোফায়েল গাজালী, ঢাকা মহানগরী সাংগঠনিক সম্পাদক মাওলানা কারী আব্দুল্লাহ মাহমুদ, আলিম উদ্দিন, আহমাদ অাব্দুল্লাহ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কারী মাওলানা ওমর আল-ফারুক, জামিল আহমদ প্রমুখ।

এছাড়াও উক্ত বৈঠকে- ১৭ নভেম্বর শাখা পূণর্গঠন, আগামী জানুয়ারীতে ফুযালা সম্মেলন, শাখা কেন্দ্রসমূহে ঝটিকা সফর, শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা ও পরীক্ষক, পরিদর্শক প্রশিক্ষণ এবং রাজধানীতে আঞ্জুমানের অফিস ও কমপ্লেক্স স্থাপন ও ঢাকা জেলা, মানিকগঞ্জ, গাজীপুর ও নারায়নগঞ্জ কমিটি গঠনের কর্মসূচি গ্রহণ করা হয়।

আরএম

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ