57613

ছয় নওমুসলিমকে বাড়ী করে দেওয়ার ঘোষণা দিলেন মুজিবুর রহমান সি আই পি

নুর মুহাম্মদ নুরী, বাঁশখালী
আওয়ার ইসলাম

এবার চট্রগ্রাম বাঁশখালীতে সদ্য বৌদ্ধ ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণকৃত ছয় নওমুসলিমকে বাড়ী করে দেওয়ার ঘোষণা দিলেন পূর্বদেশ পত্রিকার সম্পাদক আগামী নির্বাচনে বাঁশখালী (চট্রগ্রাম ১৬) আসনে নৌকা মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপি।

পশ্চিম বাঁশখালী সরল দাওয়াতুন্নবী সা. সস্থার উদ্যোগে আয়োজিত দুই দিন ব্যাপী ইসলামী মহা সম্মেলনের সমাপনী  দিনে স্বপরিবারে ছয় বৌদ্ধ ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

ইসলাম ধর্ম গ্রহণকারী ৬ জন হলেন,  মুহাম্মদ আব্দুল্লাহ (স্বামী) পুর্বনাম মনু বড়ুয়া, আমেনা বেগম (স্ত্রী) পুর্বনাম প্রমিতা বড়ুয়া, রহিমা বেগম পুর্বনাম পুজা বড়ুয়া, করিমা বেগম পুর্বনাম রিজা বড়ুয়া, ছালেহা বেগম পুর্বনাম রিমা বড়ুয়া, রাশেদা বেগম পুর্বনাম রিতাপর্ণা বড়ুয়া।

নওমুসলিম আব্দুল্লাহ জানায়, তাদের নিজ বাড়ী মহেশখালী তারা কয়েক বছর ধরে সরলে ভাড়া বাসায় থেকে দিনযাপন করেছেন। তারা এখন নিঃস্ব, তাদের কোন সম্পদ নেই।

তাদের মুসলমান হওয়ার কথা পূর্বদেশ পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান সি আই পি কে জানালে তিনি আগামী মাসের ১ ডিসেম্বর থেকে তাদের ইচ্ছার ভিত্তিতে চাকরীতে নিয়োগ দেওয়ার ঘোষণা দেন।

সেইসাথে যদি কেউ তাদের বাড়ীর ব্যবস্থা না করেন তাহলে মুজিবুর রহমান সি আইপি বাঁশখালীর পুইছড়িতে তার নিজস্ব জায়গায় নিজস্ব অর্থায়নে বাড়ী করে দিবেন বলেও জানান।

চট্টগ্রামে ৬ বৌদ্ধ ধর্মাবলম্বীর ইসলাম গ্রহণ

ad

পাঠকের মতামত

One response to “প্রচণ্ড তাপদাহে স্বস্তির খবর দিলো আবহাওয়া অধিদপ্তর”

  1. junaid adib says:

    কোর্সের কথা আগে জানলে! অংসগ্রহণ করতাম। ধন্যবাদ আওয়ার ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *