শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


গাজীপুরে আবাসিক হোটেলে অভিযান, ১৭ জনের কারাদন্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :

গাজীপুরের একটি আবাসিক হোটেলে রোববার সন্ধ্যায় অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে ১৪ তরুণী ও যৌণকর্মী এবং ৩ খদ্দেরসহ মোট ১৭ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। পর প্রত্যেককে ১৫দিন করে কারাদন্ড প্রদান করে কারাগারে পাঠিয়েছে আদালত।

গাজীপুরের নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) বিএম কুদরত-ই-খুদা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকার হোটেল এশিয়াসহ কয়েকটি আবাসিক হোটেলে সরকারী আদেশ অমান্য করে অসামাজিক কার্যকলাপ হচ্ছে।

এমন গোপন খবর পেয়ে গাজীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জুবায়ের আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত রোববার বিকেল থেকে রাত পর্যন্ত সেখানে অভিযান চালায়। এসময় হোটেল এশিয়া থেকে ১৪জন তরুণী ও যৌণকর্মী এবং ৩ জন খদ্দের ও দালালসহ মোট ১৭ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে কারাগারে পাঠানো হয়েছে।

এসময় অভিযানের খবর পেয়ে আশেপাশের হোটেল রাজধানী ও ময়নামতিসহ অন্যান্য হোটেলগুলো তালাবদ্ধ করে সেখান থেকে হোটেল কর্মচারীরাসহ যৌণকর্মী ও খদ্দেররা পালিয়ে যায়। অভিযানকালে ব্যাটালিয়ন আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। আদালত এসময় হোটেল ভবন মালিককে সতর্ক করে দেয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ