শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


আমার কোনো অভিযোগ নেই, আইভী: নেতৃবৃন্দের আশ্বাসেই কি এমন প্রতিক্রিয়া?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজনীতিতে এরকম হবেই, এ ব্যাপারে আমার কোনো অভিযোগ নেই। নারায়ণগঞ্জ শহরকে শান্তিময় হতেই হবে। শহরকে শান্তিময় করতে আমাকে সার্বিক সহযোগিতা করবেন আমাদের সবার অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নারায়ণগঞ্জে হকার উচ্ছেদকে কেন্দ্র করে মেয়র আইভি ও শামীম ওসমানের প্রকাশ্য দ্বন্ধ আইভির উপর সশস্ত্র হামলার পর অসুস্থ হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আজ মঙ্গলবার এমন প্রতিক্রিয়া জানালেন মেয়র সেলিনা হায়াত আইভি।

গত ২৫ ডিসেম্বর নারায়ণগঞ্জের ফুটপাত থেকে হকারদেরকে উচ্ছেদ করে সিটি করপোরেশন এবং পুলিশ। শামীম ওসমানের পক্ষ থেকে এ নিয়ে বাধা দেয়ায় ১৬ জানুয়ারি দু্ই পক্ষের মাঝে সংঘর্ষ হয়। শামীম ওসমান গ্রুপের লোকজনের হামলায় আহত হন আইভীসহ ৫০ জনেরও বেশি।

এরপর অসুস্থ হয়ে গত মঙ্গলবার সকালে ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন মেয়র আইভি। চিকিৎসাধীন থাকা অবস্থায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীমসহ শীর্ষ নেতৃবৃন্দ হাসপাতালে মেয়র আইভিকে দেখতে যান।

ঘটনার পর স্বরাষ্টমন্ত্রী শামীম ওসমান ও মেয়র আইভিকে ফোন করে সার্বিক নির্দেশনা দিয়েছিলেন। সাংবাদিক সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছিলেন, এই ঘটনায় কাউকেই ছাড় দেয়া হবে না। এর জন্য তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ধারণা করা হচ্ছে দলের শীর্ষ নেতাদের নির্দেশনা ও আশ্বাসেই মেয়র আইভি এ বিষয়ে গণমাধ্যমে নেতিবাচক প্রতিক্রিয়া ব্যাক্ত করা থেকে বিরত থেকেছেন।

এসএস/


সম্পর্কিত খবর