বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


ক্ষমতা চিরস্থায়ী করতে খালেদাকে কারাগারে পাঠিয়েছে সরকার: খেলাফত মজলিস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম

ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্যে সরকার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নির্জন কারাবাসে পাঠিয়েছে বলে মন্তব্য করেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগর।

শুক্রবার খেলাফত মজলিস ঢাকা মহানগরীর বৃহত্তর রমনা-মতিঝিল জোনের ওলামা-সুধি সম্মেলন প্রস্তুতি কমিটির এক জরুরী বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন মনে রাখা উচিত কোন মানুষের ক্ষমতা চিরস্থায়ী হয় না। জুলুম-নির্যাতন করে জনবিচ্ছিন্ন সরকার বেশী দিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না। বর্তমান সরকার বিরোধী রাজনৈতিক নেতা-কর্মীদের বিরুদ্ধে জেল-জুলুম নির্যাতনের মাধ্যমে দেশের রাজনৈতিক সংকটকে আরো ঘনীভূত করে তুলেছে। এ অবস্থা থেকে উত্তরণের পথ হচ্ছে অবিলম্বে বেগম খালেদা জিয়াসহ সকল বিরোধী রাজনৈতিক নেতা-কর্মীকে নি:শর্ত মুক্তি দিয়ে একটি নিরপেক্ষ ও অংশগ্রহনমূলক জাতীয় নির্বাচনের ব্যবস্থা করা।

আজ ৯ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ৯টায় বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে সম্মেলন বাস্তবায়ন কমিটিরআহ্বায়ক মাওলানা ফারুক আহমদ ভূঁঞার সভাপতিতে অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী, ঢাকা মহানগরী সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হক, শ্রমিক মজলিসের সভাপতি হাজী নূর হোসেন, মুন্সী মোস্তাফিজুর রহমান ইরান, আলহাজ্ব হারুন অর রশীদ, ডাঃ আবুল কালাম আজাদ, কাজী শহীদুজ্জামান, মোঃ তাসলিম হোসেন, মাওলানা দেলওয়ার হোসাইন প্রমুখ।

বৈঠকে আগামীকাল শাহজাহানপুর মাহবুব আলী ইনস্টিটিউটে অনুষ্ঠিতব্য খেলাফত মজলিস বৃহত্তর রমনা-মতিঝিল জোনের ওলামা-সুধি সম্মেলনের তারিখ পরিবর্তন করে আগামী ৩০ মার্চ অনুষ্ঠিত করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ