বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

অভিনয় ছেড়ে দীনের পথে আরেক অভিনেত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: একসময়ের জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাহিদা আশরাফ আন্না এখন নিভৃত জীবন যাপন করছেন। ছেড়েছেন অভিন, নাচ-গানসহ অশ্লীল সব কাজ। আর পথ চলছেন ধর্মের পথে

গত শনিবার ছিল আন্না’র জন্মদিন। প্রতিবছরের মতো এবার তিনি জাঁকজমকভাবে জন্মদিন পালন করেননি। তার বদলে তিনি দোয়া চেয়েছেন ভক্তদের।

তিনি বলেন, আমি দীনের পথে আসার পর থেকে আর জন্মদিন পালন করি না। আমি আমার জন্মদিন উপলক্ষে সবার কাছে দোয়া চাইছি, যাতে আল্লাহর পথে থেকে ঈমানের সঙ্গে মৃত্যুবরণ করতে পারি।

নাহিদা বলেন, আমি আর অভিনয় কিংবা নাচ, কোনো টাতে কাজ করব না। জীবনের যা করেছি ভুল করেছি। এর থেকে পুরোপুরি ফিরে থাকতে চাই।

আর সবসময় পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করছি। আল্লাহতায়ালার এবাদত বন্দেগিতেই নিজেকে ব্যস্ত রাখছি। এর পাশাপাশি আপাতত আমার ব্যবসা নিয়ে খুব ব্যস্ত সময় পার করছি।

উল্লেখ্য, এর আগে নাজনীন আকতার হ্যাপী অভিনয় ছেড়ে পুরো দীনের পথে ফিরে আসেন। এখন তিনি নিয়মিত ইবাদত বন্দেগী করেন এবং মানুষকে ভালো কাজের প্রেরণা দেন।

ধর্মে মনযোগী হয়েছেন আরেফিন রুমি, ছেড়েছেন গান

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ