শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


খুলনায় ইসলামি আন্দোলনে’র ইশতেহার ঘোষণা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হাওলাদার জহিরুল ইসলাম: আজ সোমবার দুপুরে খুলনা সিটি নির্বাচনে নাগরিক সেবা বৃদ্ধি, ন্যায় বিচার প্রতিষ্ঠা ও জবাবদিহিমূলক সিটি করপোরেশন গঠনের প্রতিশ্রুতি দিয়ে ইশতেহার ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

খুলনা প্রেস ক্লাবে আলাদাভাবে সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে এ ইশতেহার ঘোষণা করা হয়। দুপুর সোয়া ১টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজাম্মিল হক ২৫ দফার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

তিনি নির্বাচনে বিজয়ী হলে নগরীতে ন্যায় বিচার ও নাগরিক সেবা প্রতিষ্ঠা, স্বাস্থ্য সেবার উন্নয়ন, শিক্ষা ব্যবস্থার মান উন্নয়ন, সুপরিকল্পিত বর্জ্য ব্যবস্থাপনা, নতুন শিল্পাঞ্চল গঠন, বৃদ্ধাশ্রম, বয়স্কভাতা, সংখ্যালঘু ও অবহেলিত জনগোষ্ঠীর জীবনযাত্রার মানোন্নয়নের আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের খুলনা জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান, নগর সেক্রেটারী মুফতি আমানুল্লাহ, মুফতি মাহবুবুর রহমান, শেখ হাসান ওবায়দুল করীম, সৌদি আরব কেন্দ্রীয় সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ, ইসলামী যুব আন্দেলন কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি জাহিদুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি শেখ আমীরুল ইসলাম প্রমুখ।

এর আগে একই স্থানে জাতীয় পার্টি মেয়র প্রার্থী এসএম শফিকুর রহমান মুশফিক ১৫ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। তিনি বলেন, নির্বাচিত হলে সুশাসন প্রতিষ্ঠা, স্বচ্ছতা ও জবাবদিহিমূলক প্রশাসন, পরামর্শক কমিটি, দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন, মাদকাসক্তদের মুক্ত করা, নারী অধিকার প্রতিষ্ঠায় সহায়তা করা হবে।

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ