95130

আলোকিত জ্ঞানী ২০১৮ এর গোল্ডেন চেয়ারে বসছেন ফাহাদ হোসাইন

আওয়ার ইসলাম: ইসলামি জ্ঞানের মেগা রিয়েলিটি শো ‘আলোকিত জ্ঞানী’ ছোট পর্দার একটি জনপ্রিয় ইসলামিক রিয়েলিটি শো। বিষয়বস্তুর ভিন্নতা, বৈচিত্রতা এবং নান্দনিক নির্মাণশৈলী ও পরিবেশনার জন্য ইতিমধ্যেই শো’টি দেশ-বিদেশে সকল বাংলা ভাষাভাষি দর্শকের কাছে বিশেষভাবে সমাদৃত হয়েছে।

ইসলামি জ্ঞানের এই মহা রণ শুরু হয় ২০১৫ সালে। ফার্মফ্রেশ দুধ নিবেদিত
‘আলোকিত জ্ঞানী ২০১৮’ পাওয়ার্ড বাই হামদর্দ – হচ্ছে এই শো-এর ৪র্থ
সিজন।

মাহে রমজানে প্রতিদিন বিকাল ৫:৪০ মি: থেকে এক ঘন্টা সময় ব্যাপি
(মাগরিবের আয়ানের পূর্ব পর্যন্ত) স্যাটেলাইট টিভি চ্যানেল, চ্যানেল ন্ধসঢ়; ইনে
এবং প্রতি ভোর রাত ২.৫৫ মিনিটে জাগো এফএম ৯৪.৪ -এ প্রচারিত হচ্ছে এই
শো’টি। একই সময়ে শো’টি ইউ টিউবে দেখেতে সাবস্ক্রাইব করতে পারেন-
Youtube.com/c/rahabarmultimedia

রাহাবার মাল্টিমিডিয়া লি: আয়োজিত এ বিশাল জ্ঞানযুদ্ধের রিয়েলিটি শো’র উপস্থাপনায় যথারীতি থাকছেন জনপ্রিয় উপস্থাপক হাফেজ মুফতী সাইফুল ইসলাম। শো’টি পরিচালনা করছেন খ্যাতিমান অনুষ্ঠান নির্মাতা মোহাম্মদ ইকবাল।

সারাদেশ থেকে বাছাইকৃত সেরা তের প্রতিযোগীকে নিয়ে পয়লা রামাযান থেকে সম্প্রচার শুরু হওয়া ‘আলোকিত জ্ঞানী ২০১৮’ প্রতিযোগিতার ১ম রাউন্ড
চলছে। প্রথম রাউন্ড-এর ১২তম পর্বে আজ গোল্ডেন চেয়ারে বসবেন- লক্ষীপুরের বন্ধু সৈয়দ ফাহাদ হোসাইন

আজকের পর্বে বিশেষজ্ঞ প্যানেলে উপস্থিত থাকছেন বিদগ্ধ আলেমেদ্বীন; কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইসলামী আইন বিভাগের অধ্যাপক ড. আবু বকর মোহাম্মদ জাকারিয়া, বিশিষ্ট ইসলামিক স্কলার; মিডিয়া ব্যক্তিত্ব শায়েখ আনোয়ার হোসেন মোল্লা এবং বিশিষ্ট শিক্ষনুরাগী মোহাম্মদ আনিসুজ্জামান।

ইন্টেলিজেন্স প্যানেলে উপস্থিত থাকবেন ‘আলোকিত জ্ঞানী ২০১৫’-এর ফার্স্ট রানার-আপ মকবুল আহমদ, ‘আলোকিত জ্ঞানী ২০১৭’-এর চ্যাম্পিয়ান মিজানুর রহমান খান এবং ‘আলোকিত জ্ঞানী ২০১৭’-এর সেরা দশের অন্যতম বোরহান উদ্দিন।

এই কর্মযজ্ঞকে সফল করতে যারা সারথি হয়েছেন তারা হলেন: টাইটেল স্পন্সর- ফার্ম ফ্রেশ দুধ, পাওয়ার্ড বাই- হামদর্দ, অ্যাওয়ার্ড স্পন্সর- সেভেন রিংস্ধসঢ়; সিমেন্ট, কো-স্পন্সর- আল-আরাফাহ ইসলামী ব্যাংক লি:, মাইক্রোফাইবার গ্রুপ, মনোভূবন সেন্টার, শরীফ মেটাল, আস সাবিল ইন্টারন্যাশনাল ট্রাভেল ও তমা লেদার।

এডুকেশনাল পার্টনার- মাদরাসাতুল কলম, মিডিয়া পার্টনার- চ্যানেল নাইন, রেডিও পার্টনার- জাগো এফএম ৯৪.৪, প্রিন্ট মিডিয়া পার্টনার- দৈনিক নয়া দিগন্ত, অন-লাইন মিডিয়া পার্টনার- বাংলা নিউজ টুয়েন্টিফোর ডট কম ও আওয়ার ইসলাম টোয়েন্টিফের ডট কম

এইচজে

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *