বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

মধ্যরাতে আগুনে পুড়ল বিআরটিসির ১৫ বাস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর খিলক্ষেতের বিআরটিসির বাস ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচটি দ্বিতল বাসসহ ১৫টি বাস পুড়ে গেছে।

শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ রুমের দায়িত্বরত কর্মকর্তা আতাউর রহমান জানান, অগ্নিকাণ্ডে বিআরটিসির ১৫টি বাস ও একটি পরিত্যক্ত বাস পুড়ে গেছে। এর মধ্যে পাঁচটি বাস দ্বিতল।

আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। আর এ ঘটনায় ক্ষয়ক্ষতি পরিমাণ এখনো হিসাব করা সম্ভব হয়নি। তবে আগুন লাগার কারণ জানতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান, ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছার কারণে ডিপোতে রক্ষিত অনেকগুলো বাস আগুন থেকে রক্ষা পেয়েছে।

বিঅারটিসি সূত্র জানায়, অগ্নিকাণ্ড পুড়ে যাওয়া বাসগুলো মতিঝিল-জয়দেবপুর, মোহাম্মদপুর-কুড়িল বিশ্বরোড ও মতিঝিল-আবদুল্লাহপুর রুটে চলাচল করতো।

খিলক্ষেতে বিআরটিসির বাস ডিপোতে আগুন

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ