100419

গ্রাফিক্স ডিজাইন ও প্রিন্টিং-প্রকাশনার সব সমাধান একসঙ্গে

সামিউল্লাহ সামী : গ্রাফিক্স ডিজাইনও বর্তমান পৃথিবীর প্রধানতম একটি শিল্পমাধ্যম হিসেবে বিবেচিত হতে শুরু করেছে এতোমধ্যেই। হাতে আঁকা ছবিটিকেও গ্রাফিক্সের সাহয্যে নিখুঁত করছেন শিল্পীরা। শিক্ষা প্রতিষ্ঠান, বানিজ্যিক প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক প্রোগ্রাম; এমনকি দিনের বড় একটি সময় কাটিয়ে দেয়া স্যোশাল পেইজটিকেও এখন মানুষ সুন্দর ও শিল্পসম্মত করে সাজাতে আগ্রহী।

শিল্পসমৃদ্ধ জীবনের জন্য গ্রাফিক্স ডিজাইনের প্রয়োজনীয়তা এখন প্রশ্নাতীত। তাই তরুণ প্রজন্মের ভেতর থেকে অনেক সৃষ্টিশীল গ্রাফিক্স ডিজাইনার উঠে আসছেন। গড়ে উঠছে ক্রিয়েটিভ অনেক গ্রাফিক্স ডিজাইন হাউজ বা মুদ্রণ-প্রকাশনা প্রতিষ্ঠান।

লুবাবা গ্রাফিক্স তেমনই একটি প্রতিষ্ঠান। লুবাবা গ্রাফিক্স ডিজাইন, প্রিন্টিং ও প্রকাশনার সব সমাধান একসঙ্গে দেয়ার ব্যাপারে প্রতিশ্রুতিশীল একটি প্রতিষ্ঠান। নান্দনিক ডিজাইন, পরিচ্ছন্ন মুদ্রন ও রুচিশীল প্রকাশনার দাবি নিয়ে মাঠে নেমেছে।

লুবাবা গ্রাফিক্সের সেবা

লুবাবা গ্রাফিক্স যে কোনো প্রকারের লোগো, প্রচ্ছদ, লিফলেট, পোস্টার, ব্যানার, ফেস্টুনের ডিজাইন করে থাকে। ম্যাগাজিন বা বইয়ের অঙ্গসজ্জাও করে থাকে ্লুবাবা গ্রাফিক্স।

ডিজাইনের পাশাপাশি যে কোনো প্রিন্টিং প্রেস বা ডিজিটাল প্রিন্টিংয়ের কাজ করে থাকে।

লুবাবা গ্রাফিক্স যেকোনো অর্ডারের হোম ডেলিভারিও দিয়ে থাকে। সে ক্ষেত্রে ঘরে বসেই লুবাবা গ্রাফিক্সের যে কোনো সেবা পাওয়ার সুযোগ রয়েছে।

যোগাযোগ
01732760694

Email : [email protected]
Facebook : www.facebook.com/lubabagraphics

 

ad

পাঠকের মতামত

One response to “প্রচণ্ড তাপদাহে স্বস্তির খবর দিলো আবহাওয়া অধিদপ্তর”

  1. junaid adib says:

    কোর্সের কথা আগে জানলে! অংসগ্রহণ করতাম। ধন্যবাদ আওয়ার ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *