শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


৯২ বছরের মা ছেলেকে হত্যা করে বৃদ্ধাশ্রমের বদলে বেছে নিলেন জেল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : যুক্তরাজ্যে ৯২ বছরের এক মা গুলি করে হত্যা করলেন তার ৭২ বছরের ছেলেকে। বৃদ্ধাশ্রমে পাঠিয়ে দিতে চাইলে ছেলের প্রতি ক্ষেপে গিয়ে গুলি করেন বয়বৃদ্ধা আন্না ব্লেসিং।

ছেলে হত্যার দায়ে যুক্তরাজ্য পুলিশ আন্না ব্লেসিংকে হুইল চেয়ারে করে আদালতে হাজির করে। বৃদ্ধা আদালতে ছেলের বিরুদ্ধে অভিযোগ উঠিয়ে বলেন, ছেলে আমাকে বাড়ি থেকে বৃদ্ধাশ্রমে পাঠিয়ে দিচ্ছিল। তাই আমি তাকে গুলি করে দিয়েছি।

বৃদ্ধা আদালতে আবেগাপ্লুত হয়ে বলেন, ছেলে আমার জীবন শেষ করেছে, তাই আমিও তার জীবন শেষ করে দিয়েছি।

নিহতের বান্ধবী দাবি করেন, অনেক বয়স হওয়ায় তিনি ঠিকমত হাঁটতে পারতেন না, খেতে পারতেন না। তাই আমরা পাঠাবার ব্যবস্থা করেছিলাম। যেন তিনি সব সুযোগ-সুবিধা নিয়ে আরামে থাকতে পারেন।

সোমবার বৃদ্ধাকে আশ্রমে পাঠিয়ে  দেয়ার কথা বললে বৃদ্ধা ২ পিস্তল হাতে নিয়ে ছেলের ঘরে যান। পরপর গুলি ছুড়ে হত্যা করেন নিজের ছেলেকে। গুলি করার পর পিস্তল তাক করেন ছেলের বান্ধবীর দিকে। বান্ধবী কোনো রকম বেঁচে গিয়ে ৯১১ নম্বরে ফোন করে পুলিশের সাহায্য চাইলে পুলিশ এসে তাকে উদ্ধার করে।

বৃদ্ধা এখন জেলে আছেন বলে আদালত সূত্রে জানা গেছে। তদন্তকারী দল জানিয়েছে, বৃদ্ধার ২টি পিস্তলই বৈধ ছিল। তবে ছেলেকে হত্যা করার দায়ে আদালত দ্রুত বৃদ্ধার শাস্তির ব্যবস্থা নিবে বলে জানিয়েছে তদন্তকারী দল।

দাওরায়ে হাদিসের ফলাফল আগামীকাল, যেভাবে জানবেন

এসএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ