বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

‘শোক দিবসে রাজধানীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ১৫ আগস্ট জাতীয় শোক দিবসকে ঘিরে রাজধানীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

তিনি বলেন, নাশকতার কোনো তথ্য না থাকলেও আমরা তৎপর। কোনো অপ্রীতিকর কিছু দেখলে আমরা কঠোরভাবে তা দমন করবো।

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে ধানমন্ডি ৩২ নম্বর এলাকার নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে এসব কথা জানান তিনি।

গত এক সপ্তাহ ধরে রাজধানীজুড়ে ব্যপক ব্লকরেইড, তল্লাশি চলছে বলেও জানান তিনি। নিরাপত্তা নিয়ে শঙ্কার কোন কারণ নেই।

আসাদুজ্জামান মিয়া বলেন, জঙ্গিরা একেক সময় একেক নামে সামনে আসলেও এদের কাজ একটাই। গত বছরের শোকদিবসে হামলার ঘটনায় মামলার তদন্ত শেষ পর্যায়ে। গ্রেপ্তারকৃত ১৪ জনের মধ্য ১০ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

১৫ আগস্ট সকাল সাড়ে ৬টায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী পুষ্পার্ঘ্য অর্পণের পর সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে ৩২ নম্বর। সাধারণরা রাসেল স্কয়ার হয়ে প্রবেশ করে পুস্পার্ঘ্য অর্পন করে পশ্চিম পাশ দিয়ে বের হয়ে যাবেন।

শ্রদ্ধা নিবেদনে আসার সময় কেউ হ্যান্ডব্যাগ, ভেনিটিব্যাগ, ব্যাকপ্যাক, দাহ্য পদার্থ, ছুরি-কাঁচি বহন করতে পারবেন না বলে জানিয়েছেন তিনি।

ব্যবসার হিসাব এখন হাতের মুঠোয় (কল- 01771 403 470) ক্লিক করুন

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ