108852

ঈদছুটির আগেই যানজট শুরু; গরমে সেদ্ধ যাত্রীরা

আওয়ার ইসলাম: ঈদের ছুটি এখনো পুরোপুরি না শুরু হলেও শুরু হয়ে গেছে যানজট। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা-গোমতী সেতুর দুই পাশের আজ সকাল থেকেই লেগেছে গেছে দীর্ঘ যানজট। এমনিতে প্রচণ্ড গরম তার ওপর দীর্ঘ যানজটে সেদ্ধ যাত্রীরা।

জানা গেছে, ৩২ কিলোমিটার সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে। এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রী ও পশু বিক্রেতারা।

মঙ্গলবার বিকেল থেকে এই যানজটের সৃষ্টি হয়। ওইদিন যানজটের পরিমাণ কম থাকলেও পরবর্তীতে তার আকার দীর্ঘ হতে থাকে। যানজটের পরিমাণ উঠা-নামার মধ্যেই বৃহস্পতিবার দুপুরে মেঘনা-গোমতী সেতুর দুইপাশে ৩২ কিলোমিটার যানজট অব্যাহত রয়েছে।

ব্যবসার জটিলতা দিয়ে দিন বিসফটিকে (কল- 01771 403 470) ক্লিক করুন

সূত্র জানায়, ৩২ কিলোমিটার দীর্ঘ যানজটের মধ্যে মহাসড়কের কুমিল্লা দাউদকান্দি মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা থেকে চান্দিনার মাধাইয়া পর্যন্ত ২২ কিলোমিটার এবং মুন্সিগঞ্জ জেলার অংশে ১০ কিলোমিটার যানজট লেগেছে।

যাত্রীরা জানান, কুমিল্লা অংশে দীর্ঘ যানজটে আটকে আছে শত শত যানবাহন। চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। তবে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছেন ঈদের বাজারে আনা-নেওয়া পশুর যানবাহনগুলো।

হাইওয়ে পুলিশের কুমিল্লা রিজিওনের পুলিশ সুপার নজরুল ইসলাম মিডিয়াকে বলেছেন, মঙ্গলবার বিকেল থেকে শুরু হওয়া যানজট দীর্ঘ আকার ধারণ করেছে। ঈদকে সামনে রেখে পণ্যবাহী যানবাহনও বেড়ে গেছে, যার প্রভাবে পড়ছে সড়কে।

নবীযুগের ৫৩ হাজার দূর্লভ জিনিস উদ্ধার করলো সৌদি

-আরআর

ad

পাঠকের মতামত

One response to “সৌদি আরবে আবারো ড্রোন হামলা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *