শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


চট্টগ্রাম ইশা ছাত্র আন্দোলনের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহা. আসহাব উদ্দিন :  শুক্রবার (১৭ আগস্ট) বিকাল তিনটায় চট্টগ্রাম নগরীর দেওয়ানহাট চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৭ তম পূর্তি উপলক্ষ্যে ‘প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশ ও র‌্যালী’ অনুষ্ঠিত হয়।

ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের সভাপতি রিদওয়ানুল হক শামসীর সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক মুহা. শাহীন হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশ ও র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সভাপতি ও কেন্দ্রীয় কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ জান্নাতুল ইসলাম।

তিনি তার বক্তব্যে আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরাপদ করার দাবী জানিয়ে বলেন, “আগামী নির্বাচনে কোনো ধরণের কারচুপি, ভোট ডাকাতি সহ্য করা হবে না। আগামী জাতীয় নির্বাচনে যদি ২০১৪ সালের মতো প্রহসনের পরিকল্পনা করা হয়, তাহলে কঠোর হস্তে দমন করা হবে।”

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় পাবলিক বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক মুহাম্মদ জিয়াউল হক জিয়া।

সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন, ইশা ছাত্র আন্দোলনসহ ইসলামী আন্দোলনের সহযোগী সংগঠনের নগর ও থানা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশের শুরুতে শীর্ষস্থানীয় ইসলামী সাংস্কৃতিক সংগঠন কলরব, আল-মদিনা, বাংলার মাটি, সূরানুভুতি ও মালঞ্চের শিল্পীরা সংগীত পরিবেশন করে উপস্থিত কর্মীদের উজ্জীবিত করেন।

উক্ত সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালীতে আরও উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের সহ-সভাপতি তাজুল ইসলাম টিপু, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আসহাব উদ্দীন, প্রশিক্ষণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, অর্থ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দীন ও দফতর সম্পাদক মুনির হোসাইন প্রমুখ।

আরও পড়ুন: ‘সড়ক আন্দোলনে গ্রেফতার শিক্ষার্থীদের দ্রুত নিঃশর্ত মুক্তি দিন’

আরএম/


সম্পর্কিত খবর