শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ছাত্র আন্দোলনে গুজব ছড়ানোর অভিযোগে আরেক তরুণী গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নিরাপদ সড়ক চাই আন্দোলনে ফেসবুকে উসকানিমূলক পোস্ট দেয়ার অভিযোগে ঢাকার ধানমণ্ডির এক কফিশপের মালিককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার রাতে হাজারীবাগ থানাধীন হাজী আফসার উদ্দিন রোডের একটি ভবন থেকে ফারিয়া মাহজাবিন (২৮) নামের ওই তরুণীকে গ্রেপ্তার করা হয়।

ফারিয়া মাহজাবিন ধানমণ্ডির নার্ডি বিন কফি হাউজের মালিক। লেখাপড়া করেছেন নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, ফারিয়া ফেসবুকের মাধ্যমে  ছাত্র আন্দোলনকে ‘ভিন্নখাতে প্রবাহিত ও দীর্ঘায়িত করে আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর উদ্দেশ্যে’ বিভিন্ন রকম উসকানিমূলক মিথ্যা তথ্য সম্বলিত অডিও ক্লিপ ছড়াচ্ছিলেন। তার ব্যাপারে আন্দোলনে উস্কানি দেয়ার অন্যান্য অভিযোগ রয়েছে।

ছাত্র আন্দোলনে বিভিন্ন অভিযোগে ৫১ মামলা; গ্রেফতার ৯৭

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের সাম্প্রতিক আন্দোলনের সময় গুজব ছড়ানোর অভিযোগে তথ্য প্রযুক্তি আইনে ঢাকার বিভিন্ন থানায় আটটি মামলা হয়েছে। এসব মামলায় এর আগে মোট ২৯ জনকে আসামি করা হয়েছে।

রাজধানীতে এ ঘটনার জেরে এখনো ধরপাকড় চলছে। ফেসবুকে পোস্ট দিয়ে উত্তেজনা ছড়ানো লোকদের যাচাই বাছাই করা হচ্ছে।

ব্যবসা নিয়ে দুশ্চিন্তা আর নয়-  ক্লিক 

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ