শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

‘গণমাধ্যমের একটি পক্ষ শেখ হাসিনাকে সরানোর এজেন্ডা নিয়েছে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণমাধ্যমের একটি পক্ষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর এজেন্ডা নিয়েছে।

তারা মাঠে তৎপর রয়েছে কিভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যায়।

শনিবার (১৮ আগস্ট) দুপুরে জাতীয় জাদুঘরে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কোটা ও নিরাপদ সড়ক আন্দোলনের মত আরও আন্দোলন করতে দেশি-বিদেশি চক্রান্ত চলছে। তবে এসব ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী লীগ প্রস্তুত।

শিক্ষার্থীদের আন্দোলন এবং দাবি যৌক্তিক। তবে পরে তাদের আন্দোলনকে রাজনৈতিক রূপ দেয়া হয়েছে বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী।

 ব্যবসায় হিসাবের দুঃশ্চিন্তা দূর করতে এলো বিসফটি- ক্লিক

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ