109491

‘বিএনপিকে নির্বাচনে চায় না সরকার, তবে আমরা নির্বাচন করবো’

আওয়ার ইসলাম: সরকার না চাইলেও বিএনপি নির্বাচনে যাবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বেগম জিয়াকে মুক্ত করেই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে।

রোববার দুপুরে স্বেচ্ছাসেবক দলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুস্পার্ঘ অর্পণের পর তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বিএনপি নির্বাচনে আসুক, সেটি আওয়ামী লীগ চায় না বলেই তারা নানা অজুহাতে বাধা সৃষ্টি করছে। তবে যত বাধাই তৈরি করুক না কেন, খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য নির্বাচনে অংশ নেবে বিএনপি।

ব্যবসার হিসাব নিকাশ এখন হাতের মুঠোয়- ক্লিক

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা এমন শপথই নিয়েছে। বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে সরকার বিভিন্ন কৌশল করছে। আর সে জন্য একেক সময় একেক ধরনের কথা বলে।

তিনি আরও বলেন, বিএনপির হাতে তো স্টিয়ারিং নেই। স্টিয়ারিং তো তাদের (বর্তমান সরকারের) হাতে। এক-এগারোর সরকার তো আওয়ামী লীগই এনেছিল। অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে এক-এগারোর সরকারকে বৈধতা দিয়েছিল। সুতরাং সেই এক্সপেরিয়েন্স তাদেরই আছে। এক-এগারোর ষড়যন্ত্র যদি আচ পাওয়া যায় তাহলে সেটা তারাই করছে।

‘মাদক নিয়ন্ত্রণে দেশের মাজারগুলোতে তল্লাশির আহ্বান আলেমদের’

বিএনপি না এলে এককভাবে নির্বাচন করবে জাপা

-আরআর

 

ad

পাঠকের মতামত

One response to “সৌদি আরবে আবারো ড্রোন হামলা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *