109471

বিএনপির সঙ্গে ‘সংলাপের’ সময় জানালো ওবায়দুল কাদের

আওয়ার ইসলাম: একাদশ নির্বাচনের আগে সংলাপ নিয়ে বিএনপির দাবি প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এই নির্বাচন (একাদশ) নয়, পরবর্তী নির্বাচনের আগে সংলাপ হতে পারে।

নির্বাচনকালীন সরকার রুটিন মাফিক দায়িত্ব পালন করবে, সরকারের মন্ত্রিপরিষদ, পুলিশ প্রশাসন সব কিছুই থাকবে নির্বাচন কমিশনের (ইসি) অধীনে।

রোববার (১৯ আগষ্ট) ঘরমুখো মানুষের ঈদ যাত্রা নির্বিঘ্নে করতে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন তিনি।

পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। নির্বাচনকালীন সরকারের হাতে কোনো ক্ষমতা থাকবে না।

বিএনপি সংবিধান মানে না, আইন মানে না, আদালত মানে না, বিচার মানে না, কিছুই না। বিএনপি জানে আগামী নির্বাচনে তারা হেরে যাবে। তাই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে।

আগামী নির্বাচনে হেরে যাওয়ার আশঙ্কায় নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য অযুহাত দিচ্ছে বিএনপি উল্লেখ করে তিনি বলেন, এ নির্বাচনকে কেন্দ্র করে ২০১৪ সালের মত ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করতে চায় বিএনপি।

ব্যবসার হিসাব নিকাশ এখন হাতের মুঠোয়– ক্লিক

এটি/আওয়ার ইসলাম

ad

পাঠকের মতামত

২ responses to “সৌদি আরবে আবারো ড্রোন হামলা”

  1. Stepred says:

    Where Can I Get Atorvastatin Without A Kamagra Anwendung Kamagra Kaufen Erfahrungen viagra Online Renova No Prescription Where To Purchase Amoxicilina

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *