112896

নাশকতা মামলার আসামি ৮৬ বছরের প্যারালাইসিস রোগী!

আওয়ার ইসলাম: বগুড়ায় একটি নাশকতা মামলায় ৮৬ বছর বয়স্ক শয্যাশায়ী এক প্যারালাইসিস রোগীকে আসামি করেছে পুলিশ।

মামলায় আবদুল খালেক সরকারের বয়স উল্লেখ করা হয়েছে ৩৮ বছর। ধুনট থানায় বিস্ফোরক দ্রব্য আইনের আওতায় ৭ই সেপ্টেম্বর এ মামলা করে পুলিশ। মামলায় উল্লেখ করা হয়, ৭ই সেপ্টেম্বর উপজেলার কান্তনগর বাজারে মাদকবিরোধী অভিযান ও থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষার ডিউটিতে আসে থানা পুলিশ।

এ সময় নিমগাছী ইউনিয়নের নান্দিয়ারপাড়া রহমানিয়া সিনিয়র মাদ্‌রাসার পিছনে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করছে বলে খবর পেয়ে রাত ৮টায় অভিযান চালায় থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।

সরেজমিন দেখা গেছে, উপজেলার নিমগাছী ইউনিয়নের নান্দিয়ারপাড়া গ্রামের মৃত মোবারক আলী সরকারের ছেলে আবদুল খালেক সরকারের বয়স ৮৬ বছর।

দীর্ঘদিন ধরে তিনি প্যারালাইসিস রোগী। প্যারালাইসিস রোগী হিসেবে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে মেডিসিন বিভাগে ৩১শে জুলাই থেকে ৪ঠা আগস্ট পর্যন্ত ভর্তি থেকে চিকিৎসা নেয়ার পর ছাড়পত্র নিয়ে বাড়ি ফেরেন তিনি।

মামলায় ৮৬ বছরের প্যারালাইসিস রোগীর নামও যুক্ত করা হয়েছে আসামির তালিকায়। কেবল তাই নয়, ছয় বছর ধরে মালয়েশিয়া প্রবাসী, পবিত্র হজপালন শেষে এখনও দেশে ফেরেননি এসব ব্যক্তির নামও পাওয়া গেছে আসামির তালিকায়।

ফলে মামলাগুলো নিয়ে বিএনপি’র পাশাপাশি সাধারণ মানুষের মধ্যেও নানামুখী প্রশ্ন তৈরি হয়েছে। নির্বাচনকে সামনে রেখে সরকারের নির্দেশে বিরোধী পক্ষের নেতাকর্মীদের নামে এসব মামলা দেয়া হচ্ছে বলে অভিযোগ তুলেছে বিএনপি।

এটি/আওয়ার ইসলাম

Ecommers-cover-bsofty

ব্যবসা এখন আপনার হাতের মুঠোয়। – বিস্তারিত জানুন

ad

পাঠকের মতামত

One response to “সৌদি আরবে আবারো ড্রোন হামলা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *