বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের

আকিফা হত্যার প্রধান আসামি ঘাতক চালক গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কুষ্টিয়ায় বাসের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশু আকিফা নিহতের মামলায় গঞ্জেরাজ পরিবহনের চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১২। গতরাতে ফরিদপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, ৯ সেপ্টেম্বর বাসের মালিককে গ্রেফতারের পর আদালতে হস্তান্তর করা হয়। এ সময় চালকও আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে তা মঞ্জুর করেন আদালত।

পরে পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে জামিন বাতিল করে আদেশ দেয়া হয়। এরপরই অভিযান চালিয়ে ঘাতক বাসের চালক মহিদ মিয়াকে গ্রেফতার করে র‌্যাব।

গত ২৮ আগস্ট কুষ্টিয়া শহরের চৌড়হাস পাড়া মোড়ে রাস্তা পার হওয়ার সময় রিনা খাতুনকে ধাক্কা দেয়। এসময় তার কোল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় শিশুকন্যা আকিফা।

পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে তার মৃত্যু হয়। এ ঘটনায় গঞ্জেরাজ পরিবহনের মালিক জয়নাল আবেদীন ও চালক মহিদ মিয়াসহ ৩ জনকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন শিশুর বাবা।

এটি/আওয়ার ইসলাম

Ecommers-cover-bsofty

ব্যবসা এখন আপনার হাতের মুঠোয়। – বিস্তারিত জানুন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ