বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি

চাঁপাইনবাবগঞ্জে জেএমবি ও জামায়াত নেতাসহ আটক ৩২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চাঁপাইনবাবগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে জেএমবি ও ৩ জামায়াত নেতাসহ ৩২ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ সেপ্টেম্বর) রাতে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে একজন জেএমবি ও ৩ জন জামায়াত নেতা রয়েছে। এ সময় উদ্ধার করা হয় আগ্নেয়াস্ত্র, গান পাউডার ও ফেনসিডিল।

এ বিষয় জেলার বিশেষ শাখার ইন্সপেক্টর মিন্টু রহমান জানান, গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এক জেএমবি সদস্য, ৩ জামায়াতসহ ৩২ জনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তুল, একটি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ৩০০ গ্রাম গান পাউডার, ৫শ বোতল ফেনসিডিলসহ গাঁজা ও হেরোইন উদ্ধার করা হয়।

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

আরও পড়ুন: সংসদে পাস হওয়া কওমি মাদরাসা সনদের বিলে যা আছে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ