বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

সিপিইসিতে তৃতীয় পক্ষ হিসেবে যোগ দেবে সৌদি আরব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:   পাকিস্তান বলেছে যে চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডর বা সিপিইসি প্রকল্পে তৃতীয় গুরুত্বপূর্ণ অংশীদার হিসেবে সৌদি আরব যোগ দিবে। এর ফলে পাকিস্তান তেহরিকে ইনসাফ পার্টি বা পিটিআই দেশটিতে বিরাজমান তীব্র অর্থনৈতিক সংকট থেকে মুক্তির পথ খুঁজে পাবে বলে মনে করা হচ্ছে।

সুপ্রভাত ফিলিস্তিন

পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী জানান, সিপিইসি বিষয়ে কথা বলার জন্য সৌদি জ্বালানিমন্ত্রীর নেতৃত্বে উচ্চ-ক্ষমতার একটি প্রতিনিধি দল আগামী মাসে পাকিস্তান সফর করবে। পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সাম্প্রতিক রিয়াদ এবং সংযুক্ত আরব আমিরাত সফরের সঙ্গী হয়েছিলেন ফাওয়াদ চৌধুরী।

রাজধানী ইসলামাবাদে এক সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, চীনের উচ্চাভিলাষী প্রকল্প বেল্ট অ্যান্ড রোড ইনিসিয়েটিভ বা বিআরআই'তে যোগ দেয়ার জন্য সৌদিকে আনুষ্ঠানিক আহ্বান জানিয়েছে পাকিস্তান।

সিপিইসিতে বন্ধু দেশগুলোকে সিপিইসিতে যোগ দেয়ার আহ্বান জানানো হবে বলে চীন এবং পাকিস্তান আভাস দেয়ার কয়েক দিনের মধ্যেই সৌদি এতে যোগ দেয়ার আমন্ত্রণ জানানো হয়।

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ