বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

ফের কাশ্মিরে বাড়ি থেকে তুলে নিয়ে ৩ পুলিশকে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলামঃ কাশ্মিরে তিন পুলিশকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার সকালে সোপিয়ান জেলার কাপরান গ্রামের চার পুলিশ সদস্যকে তুলে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে একজন গ্রামবাসীর সহায়তায় মুক্তি পেয়েছেন বলে জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা। কিন্তু বাকি তিনজনকে হত্যা করা হয়েছে।

গত একমাসের মধ্যে এ নিয়ে দ্বিতীয়বারের মতো পুলিশ সদস্যদের অপহরণের ঘটনা ঘটল। অপহৃতদের মধ্যে তিনজন জম্মু ও কাশ্মিরের স্পেশাল পুলিশ ফোর্সের সদস্য। শুক্রবার সকালে জোর করে তাদের বাড়িতে ঢুকে সন্ত্রাসীরা তাদের অপহরণ করেছে বলে জানায় পুলিশ।

সম্পূর্ণ ফিতে নিন অ্যাকাউন্টিং ও ইনভেস্টরি সফটওয়ার

কয়েক সপ্তাহ আগে দক্ষিণ কাশ্মিরে ৩ পুলিশ সদস্য ও তাদের ৮ আত্মীয়কে অপহরণ করে বিদ্রোহীরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গ্রামবাসী এবং নিহত পুলিশ সদস্যদের আত্মীয়রা তাদের মৃতদেহ গ্রামে ফিরিয়ে এনেছেন।

কাশ্মির পুলিশের তরফ থেকে এক টুইট বার্তায় বলা হয়, আমরা সন্ত্রাসীদের বর্বর হামলায় আমাদের তিন সাহসী সহকর্মীকে হারিয়েছি। নিসার আহমেদ, ফিরদৌস কুচেই এবং কুলওয়ান্ত সিংয়ের প্রতি আমাদের সম্মান ও শ্রদ্ধা রইল। আমরা এ ধরনের অমানবিক কাজের তীব্র নিন্দা জানাই। দোষীদের আইনের আওতায় বিচার করা হবে।

আরও পড়ুন:
সংসদে পাস হওয়া কওমি মাদরাসা সনদের বিলে যা আছে
কওমী স্বীকৃতিকে কীভাবে দেখছেন অভিভাবকরা?

এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ