শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কারাগারে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে তথ্য প্রযুক্তি আইনের (আইসিটি) মামলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষককে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সমাজতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মাইদুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দেন চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন।

মাইদুলের আইনজীবী ভুলন ভৌমিক বলেন, ‘উচ্চ আদালত থেকে আট সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিনে ছিলেন মাইদুল। সেই জামিন আদেশ অনুসারে সোমবার নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করা হলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।’

প্রসঙ্গত, গত ২৪ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেতা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. ইফতেখার উদ্দিন আয়াজ আইসিটি আইনে হাঠহাজারী থানায় এ মামলা দায়ের করেন।

আরও পড়ুন: তাবলিগ বিষয়ে পরিপত্র স্থগিত করলো সরকার

আপনার ব্যবসাকে সহজ করতে এলো বিসফটি – বিস্তারিত জানুন

-আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ