শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


ইবি গেটে সংঘর্ষের পর দুই ট্রাক ভস্মীভূত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গেটের সামনের রাস্তায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের পর ট্রাক দুটি পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

সফরে হিজাজ

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হলের পকেট গেটের সামনে কুষ্টিয়া থেকে খুলনাগামী একটি বালুর ট্রাক এবং বিপরীত দিক থেকে আসা কিং ব্র্যান্ড সিমেন্টের একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বালুর ট্রাকটির সামনের ডান দিকের চাকা ফেটে যায়।

দুর্ঘটনার পর পরই বালুর গাড়ি থেকে অগ্নিকাণ্ডের সূচনা হয়। মুহূর্তের মধ্যেই উভয় গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এতে দুটি গাড়িরই ইঞ্জিনসহ সামনের অংশ পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে কুষ্টিয়া ও শৈলকুপা থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট এসে ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষের পর পরই ট্রাক দুটির চালক ও তাদের সহকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় কুষ্টিয়া-খুলনা সড়কের উভয় দিকে কয়েক কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইদহের শৈলকুপা থানার ওসি কাজী আইবুর হোসেন জানান, খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে শৈলকুপা থেকে দমকল বাহিনীর দুটি ইউনিট এসে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।

তিনি জানান, ট্রাক দুটির চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে। যানচলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

ব্যবসাকে সহজ করতে এলো বিসফটি!

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ