শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


শরীয়তপুরের উন্নয়নে কাজ করতে চাই; আমাকে নির্বাচিত করুন: মাওলানা জালালুদ্দীন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব ও ইসলাম নিয়ে চক্রান্ত বন্ধ হয়নি। আলেম-উলামা সংসদে বসলে এসব চক্রান্তের বিরুদ্ধে ভূমিকা রাখবে।

তিনি বলেন, ভোট একটি আমানত। এ আমানত একজন আলেমকে দিলে সে আমানত রক্ষা হবে। তারা এমপি হলে এলাকার উন্নয়ন হবে পাশাপাশি সন্ত্রাস, দুর্নীতি ও অসামাজিক কার্যক্রম বন্ধ হবে।

বাংলার বরেণ্য আলেম

আজ (২৬ সেপ্টেম্বর) বিকালে শিল্পকলা একাডেমি মাঠে বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলার উদ্যোগে উলামা ও সুধী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদকে শরীয়তপুর-১ আসনে দলের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন।

মাওলানা জালালুদ্দীন বলেন, আমি এ এলাকার সন্তান। অতীতেও আপনাদের পাশে ছিলাম আগামীতেও থাকবো। আমি শরীয়তপুরের উন্নয়নে কাজ করতে চাই। তাই আমাকে নির্বাচিত করুন।

জেলা সভাপতি মাওলানা সাব্বির আহমদ উসমানীর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সেক্রেটারি মুফতি খবির উদ্দীন।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর উলামা পরিষদের প্রধান উপদেষ্টা মাওলানা আব্দুল কাদের, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা মুহাম্মদ ফয়সাল, ঢাকা মহানগর সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা আমানুল্লাহ, মাদারীপুর জেলা সভাপতি মাওলানা হাবীব আহমদ চৌধুরী, সেক্রেটারী মাওলনা মিসবাহ উদ্দীন, মাওলানা সফি উল্লাহ খান, মাওলানা আবু বকর, মাওলানা মাহদী হাসান সিরাজী প্রমুখ।

আপনার মাদরাসার জন্য নিন কওমি ম্যানেজমেন্ট সফটওয়্যার

ব্যবসাকে সহজ করতে এলো বিসফটি!

-আরআর


সম্পর্কিত খবর