118227

ঝিনাইদহে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২৫

আওয়ার ইসলাম: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার কেসমতপুর গ্রামে বুধবার রাতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

পারিবারিক মামলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে সরোয়ার হোসেন, আব্দুল বারী, মজিবর রহমান, আকরাম, লিটন, মনিরুল, সিরাজুল, জবেদ আলী, শাহিন ও মজিবরসহ ১৬ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদের হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, কেসমতপুর গ্রামে আওয়ামী লীগ নেতা আবুল কাসেম গ্রুপের সমর্থক কামাল হোসেন একটি মামলা করেন।

ওই মামলায় বুধবার দুপুরে পুলিশ আসামিদের গ্রেপ্তারে কেসমতপুর গ্রামে যায়। পুলিশ চলে আসার পর পরই বিবাদমান আওলাদ হোসেন ও আবুল কাসেম গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। উভয়পক্ষ ঢাল, সড়কি, লাঠি ও ইট পাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

হরিণাকুন্ডু থানার ওসি মুন্সি আসাদুজ্জামান জানান, আধিপত্য ও সামাজিক দ্বন্দ্বের জের ধরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংর্ষ বাধে।

থেমে থেমে সংঘর্ষ হওয়ার কারণে ওই গ্রামে একাধিকবার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

লজিং যুগের নীরব অবসান
আরবীসহ বিভিন্ন ভাষায় বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’

কওমি মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার – বিস্তারিত জানুন

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *