বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


‘প্রিন্সিপাল হাবীবুর রহমান ছিলেন এক গুণি ও বরেণ্য রাজনীতিবিদ’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামি ধারার অন্যতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ খেলাফত মজলিসের আমির ও সিলেটের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া মাদানিয়া কাজির বাজারের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমানের ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম ও সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া গভীর শোক প্রকাশ করেছেন।

আজ গণমাধ্যমে দেয়া এক শোক বার্তায় তারা বলেন, প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান ছিলেন একজন সংগ্রামী আলেমে দীন ও বহু গুনে গুণান্বিত শ্রদ্ধাভাজন এক বরেণ্য রাজনীতিবিদ।

দীনি শিক্ষার প্রচার- প্রসার ও বিভিন্ন আন্দোলন- সংগ্রামে তাঁর অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে। বিশেষ করে হযরতের লিখনি থেকে সকলের জন্য গ্রহণ করার মত অনেক বিষয় আছে। তাঁর মৃত্যুতে ইসলামী রাজনৈতিক অঙ্গনের অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

নেতৃদ্বয় মরহুম প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিলেটে নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন বলে জানা গেছে। মৃত্যুর সময় বয়স হয়েছিল ৬৯ বছর।

জাতি একজন নির্ভীক মুজাহিদকে হারালো: রিসালাতুল ইনসানিয়াহ

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ