শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


সংলাপে ‘হাফেজ্জী হুজুর সড়কের’ নাম পূনর্বহালের দাবি খেলাফত আন্দোলনের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচনের দাবিতে আজ বেলা ২ টা গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সংলাপ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের নেতৃবৃন্দ। সংলাপে  ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ভবন সম্মুখস্থ সড়কটি ‘হাফেজ্জী হুজুর সড়ক’ নাম পূনর্বহালেরও দাবি জানান তারা।

দলের আমির হাফেজ মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুরের নেতৃত্বে সংলাপে অংশ নেন মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াযী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী ও প্রচার সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন।

সংলাপে খেলাফত আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, সংবিধানের আওতায় যে কোন গ্রহণযোগ্য ফর্মূলার মাধ্যমে নির্বাচনকে বিশ্ব দরবার ও দেশের জনগনের কাছে গ্রহনযোগ্য করতে হবে। যা সামাজিক, রাজনৈতিক ও মনস্তাত্ত্বিক শান্তি-স্থিতি ও স্বস্তির বড় মাধ্যম।

সংঘাত বা দমনের নামে সীমা লংঘন রোধের এটি অন্যতম উপায়। উন্নয়ন, বিনিয়োগ ও জনজীবনের সবকিছু স্বাভাবিক গতি লাভে এ পরিবেশ তৈরীর বিকল্প নেই। দেশের স্বার্থে নির্বাচনকে একটি রাজনৈতিক চ্যালেঞ্জ হিসাবে নিতে হবে।

নির্বাচন বিতর্কমুক্ত, সুষ্ঠু ও অর্থবহ করার জন্য সকল পদক্ষেপ গ্রহন করার দাবি জানান খেলাফত আন্দোলন নেতৃবৃন্দ। নির্বাচনের সুষ্ঠু ও গ্রহনযোগ্য পরিবেশ সৃষ্টি হলেখেলাফত আন্দোলন ৩০০ আসনেই প্রার্থী দিবে বলে জানান।

নেতৃবৃন্দ বলেন, সন্ত্রাস ও মাদক এর পাশাপাশি দূর্নীতি স্বাধীন বাংলাদেশের সবচেয়ে বড় সমস্যা এর বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে হবে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ