124885

সন্ত্রাস ও মাদকমুক্ত হাটহাজারী গড়াই আমার লক্ষ্য: মাওলানা রুহী

আওয়ার ইসলাম: চট্টগ্রাম-৫ হাটহাজারী আসনে ইসলামী ঐক্যজোট মনোনিত পার্থী মাওলানা মঈনুদ্দীন রুহী বলেছেন, সন্ত্রাস ও মাদকমুক্ত হাটহাজারী গড়াই আমার লক্ষ্য। তার জন্য আমি আন্তরিকভাবে প্রচেষ্টা চালিয়ে যাব।

গতকাল মঙ্গলবার হাটহাজারী মেখল ও রুহুল্লাহপুর এলাকায় স্থানীয় জনসাধারণ ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মাওলানা রুহী বলেন, আমি হাটহাজারীর সার্বিক উন্নয়নে ভূমিকা রাখতে চাই। হাটহাজারীকে একটি আদর্শ এলাকা হিসেবে গড়ে তুলতে চাই। হাটহাজারীর মানুষকে ভালোবেসে হাটহাজারীর উন্নয়ন করতে চাই।

তিনি বলেন, মাদক, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত হাটহাজারী এবং উন্নত, সমৃদ্ধ, শান্তির নান্দনিক এলাকা ও বাংলাদেশের একটি আদর্শ উপজেলা হিসাবে গড়ে তুলতে বিশেষ ভূমিকা রাখতে চাই। এজন্য আমি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মিনার প্রতীক নিয়ে নির্বাচন করার আশা নিয়ে আপনাদের কাছে এসেছি। আমি আপনাদের সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সভায় বক্তারা মাওলানা মঈনুদ্দীন রুহীর পক্ষে প্রচারণা চালিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে সহযোগিতা করার আশ্বাস দেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী ঐক্যজোট চট্টগ্রাম মহানগরের সেক্রেটারি মাওলানা হাজী মোজাম্মেল হক, জনাব হাজী হাসান, মাওলানা হাবিবুল হক বাবু, মাওলানা আলমগীর, মাওলানা আবুল কাসেম, মাওলানা মাহবুবুর রশিদ, মাওলানা কামাল উদ্দীন, মাওলানা নাছির উদ্দীন, প্রফেসর জমির উদ্দীন, জনাব ফিরোজ, আব্দুল হন্নান জসিম, মুহাম্মদ দিদার, মুহাম্মদ গুফরান ও মুহাম্মদ তৈয়ব প্রমুখ।

এসএস

ad

পাঠকের মতামত

One response to “রমজানের বাইরে মুসুল্লিদের মসজিদমুখী করতে রমজানেই কর্মসূচি নিতে হবে”

  1. Good day! This post couldn’t be written any better!
    Reading through this post reminds me of my old room mate!
    He always kept talking about this. I will forward this page to him.
    Fairly certain he will have a good read. Thank you for
    sharing!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *