শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ফরিদপুর-১ আসনে তুলনামূলক বিচারে এগিয়ে দোলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ফরিদপুর প্রতিনিধি 

কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগ সদস্য আরিফুর রহমান দোলনে ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে তুলনামূলক বিচারে এগিয়ে আছেন। এ মন্তব্য করেছেন দলের নেতাকর্মী ও সাধারণ ভোটারা।

আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-১ আসনে এখন জল্পনা-কল্পনা নৌকার প্রার্থী কে হচ্ছেন এ নিয়ে। এর মধ্যে ব্যক্তিত্ব, পারিবারিক ঐতিহ্য, প্রতিশ্রুতিশীল ও স্বচ্ছ ভাবমূর্তির গুণ বিচারে দোলনকে এগিয়ে রাখছেন ভোটাররা।

আর তিন উপজেলার ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা বলছেন, দোলনকে প্রার্থী করলে নৌকার বিজয়ে বেগ পেতে হবে না।

আলফাডাঙ্গার টগরবন্দ ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হাসান শিপন বলেন, ‘এবার ফরিদপুর-১ আসনে এক লাখের বেশি নতুন ভোটার ভোট দিবে।

এদের বেশির ভাগই তরুণ। নবীন এই ভোটারদের পছন্দ আরিফুর রহমান দোলন। কারণ তিনি সহজেই সবার সঙ্গে মিশতে পারেন। যে কাউকে খুব কম সময়ে আপন করে নিতে পারেন। হাসিমুখে কথা বলেন। আওয়ামী লীগের মতো একটি ঐতিহ্যবাহী দলের জন্য তার মতো একজন প্রার্থীর বিকল্প নেই।

গোপালপুর ইউনিয়ন চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী প্রচার সম্পাদক ইনামুল হাসান বলেন, ‘আরিফুর রহমান দোলন কর্মী অন্তপ্রাণ একজন নেতা। তার কথা ও কাজে মিল রয়েছে। উন্নয়নের জন্য তিনি প্রতিশ্রুতিশীল। এই অঞ্চলের রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, অডিটরিয়াম, খেলার মাঠ, মসজিদ-মন্দিরের উন্নয়নে তার ভূমিকাই এর প্রমাণ দেয়।’

আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু বলেন, আলফাডাঙ্গার কামারগ্রামে নির্মিত হচ্ছে টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি)।

এই প্রতিষ্ঠানটি স্থাপনের পেছনে দোলনের ব্যাপক চেষ্টা-তদবির রয়েছে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তৎকালীণ প্রবাসীকল্যাণ মন্ত্রী ও বর্তমান এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের কাছে আলফাডাঙ্গার কথা তুলে ধরেছিলেন। এই অঞ্চলে দক্ষ জনশক্তি গড়ে তোলার প্রয়োজনীয়তা তুলে ধরেছিলেন বলেই এই প্রতিষ্ঠানটি আমরা পেয়েছি।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ