মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


বৃহস্পতিবার পটিয়ায় ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইকরামুল হক: বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম দক্ষিণজেলার ব্যবস্থাপনায় আগামীকাল (৬ ডিসেম্বর ১৮) বৃহস্পতিবার চট্টগ্রামের ঐতিহাসিক পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় ময়দানে ওয়াজ মাহফিল ও হালাকায়ে জিকির অনুষ্ঠিত হবে।

মাহফিলে আল জামিয়া আল ইসলামিয়া পটিয়ার প্রধান মুফতি ও মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ উল্লাহ হাফেজ্জী রহ. এর বিশিষ্ট খলিফা মাওলানা হাফেজ আহমদ উল্লাহ ও আল জামিয়াতুল আরবিয়া ইসলামিয়া জিরির পরিচালক ও শাইখুল হাদিস মাওলানা শাহ মুহাম্মদ তৈয়্যব সাহেব প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন।

ইমলামী আন্দোলন বাংলাদেশের আমীর, চরমোনাই পীর মাওলানা মুফতি রেজাউল করিম, ঢাকা মদীনাতুল উলুম মাদরাসার পরিচালক মাওলানা সোলাইমান সিদ্দীকি, আল জামিয়া আল ইসলামিয়া পটিয়ার মুহাদ্দিস বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা ওবায়দুল্লাহ হামজাহ, চট্টগ্রাম জামিয়া দারুল মা'আরিফ আল ইসলামিয়ার মুহাদ্দিস মাওলানা হাফেজ ফরিদ আহমদ আনসারী, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভর্সিটির সহযোগী অধ্যাপক মাওলানা ড. বেলার নুর আজিজী।

ঢাকা জামিয়া দারুত ত্বাকওয়ার পরিচালক মাওলানা মুফতি দেলোয়ার হোসাইন সাকী, চট্টগ্রাম বকশিবাজার জামে মসজিদের খতিব মাওলানা ফরিদ উদ্দিন মসউদ সহ দেশবরেণ্য আরো বহু ওলামা-মাশায়েখ ও বুজর্গানে দীন মাহফিলে উপস্থিত থাকার কথা রয়েছে।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম দক্ষিণজেলার ছদর মাওলানা নুরুল আলম তালুকদার। মাহফিলকে সার্বিকভাবে সফল করার জন্য তিনি সর্বস্তরের তৌহিদী জনতার প্রতি যথাসময়ে উপস্থিতির আহবান জানান।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ