বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

গণসংযোগে ব্যস্ত চাঁদপুর-১ হাতপাখার সংসদ প্রার্থী মাওলানা যোবায়ের আহমাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হাসান আল মাহমুদ, কচুয়া থেকে ফিরে

একাদশতম জাতীয় নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মাওলানা যোবায়ের আহমদ পাটোয়ারী গণসংযোগ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। করছেন পথসভা ও জনসভা।

ইতোমধ্যে উজানী, হোসেনপুর, কুটিয়া লক্ষিপুর, শিবপুর মোড়, আলিয়ারা বাজার, রহিমানগর, নন্দনপুর, সিংআড্ডা, বাইছরা, সাচার, নওগাঁও, দারচর, পালাখাল, সফিবাদসহ তিনি তাঁর নির্বাচনী এলাকা কচুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং গ্রামে গ্রামে গিয়ে গণসংযোগ সম্পন্ন করেছেন।

উঠানসভায় বক্তব্য রাখছেন কচুয়া আসন থেকে সংসদ প্রার্থী মাওলানা যোবায়ের আহমাদ পাটোয়ারী

ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছাচ্ছেন হাতপাখায় ভোট দেয়ার আবেদন। চায়ের দোকান, রাজপথ, ভোটারদের বাড়ির উঠান, মাঠে কর্মরত কৃষক, শ্রমিক, বাজারে সবজি, মাছ বিক্রেতা, মুদির দোকানদার, দর্জি, পথচারী, আরোহী, সর্বত্র, সবখানে ভোটারদের সাথে মোসাফাহা, কোলাকুলি, কুশল বিনিময়, ভোটারদের মনের আশা-আকাঙ্খা শ্রবণ করতে তাকে সরব দেখা যায়।

কোথাও তিনি করছেন পথসভা, চা স্টলে গিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময়, ভোটারদের বাড়ির উঠানে বসে উঠানসভা। দিচ্ছেন বক্তৃতা। চাচ্ছেন দেশ, মানবতা, ইসলামের কল্যাণে ভোটারদের ভোট।

[caption id="attachment_129211" align="alignnone" width="712"] কৃষক-শ্রমিক মেহনতি মানুষের সাথে কুশল বিনিময়[/caption]

গণসংযোগে তাঁর কর্মী ও সমর্থকরা দলীয় প্রতীক হাতপাখা প্রদর্শন করেন ও সকলকে লিফলেট বিতরণ করেন।

গণসংযোগকালে ভোটারদের লক্ষ্য করে তিনি বলেন, একাদশতম জাতীয় নির্বাচন আসন্ন। আপনাদের একটি ভালো কাজের সুযোগ এসেছে। আপনারা যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করে বাংলাদেশকে দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত, একটি উন্নত ও কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠা করার সুযোগ দিবেন।

[caption id="attachment_129212" align="aligncenter" width="639"] জনসভায় বক্তব্য রাখছেন সংসদ প্রার্থী মাওলানা যোবায়ের আহমাদ পাটোয়ারী[/caption]

মাওলানা যোবায়ের আহমদ পাটোয়ারী আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ভোট একটি দ্বীনি বিষয়। আমি এই ভোটের দাওয়াত দিতে আমার নির্বাচনী এলাকা কচুয়ার প্রতিটা গ্রামেই শুধু নয়, প্রতিটি নাগরিকের কাছেই যাবো ইনশাআল্লাহ।

গণসংযোগে কেমন সাড়া পাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আলহামদুলিল্লাহ! গণসংযোগ না করলে বুঝতেই পারতাম না, মানুষ সত্য গ্রহণে এতোটা পিপাসিত!

[caption id="attachment_129216" align="alignnone" width="739"] বাজারে মিনি পথসভায়[/caption]

তিনি বলেন, মানুষ সৎ ও যোগ্য নেতাকেই নির্বাচিত করতে চায়। মানুষ রাজনৈতিক প্রতিহিংসা, দুর্নীতি দেখতে দেখতে অতিষ্ঠ। এ প্রতিহিংসা পরায়ন এবং দুর্নীতিগ্রস্থ অবস্থা থেকে মানুষ পরিত্রান চায়। গণসংযোগ করে গণমানুষের কাছ থেকে এমন সাড়াই পেয়েছি।

এখনই সেনা নামান: সেলিমা রহমান


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ