140917

‘ইস্যু ধামাচাপা দিতে এখন জামায়াত নাটক চলছে’

আওয়ার ইসলাম: বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সরকার বিভিন্ন সময়ে চলমান ইস্যুগুলোকে ধামাচাপা দেয়ার জন্য একেক সময় একেক নাটক করে। এখন শুরু হয়েছে জামায়াত নাটক।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে রাজনীতিক ও কলামিস্ট তৈমুর আলম খন্দকার রচিত দুটি গ্রন্থের প্রকাশনা ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জামায়াতের সহকারি সেক্রেটারির একটি বয়ান নিয়ে মনে হচ্ছে জামায়াত ছাড়া বাংলাদেশে আর কোনো ইস্যু নাই, জামায়াত তো কোনো সমস্যা না। জামায়াত যদি রাজনীতিতে ভুল করে তারা সেটা সংশোধন করবে, অথবা তারা তাদের সিদ্ধান্ত নিবে। কিন্তু বাংলাদেশে যে গণতন্ত্র নাই, গণতন্ত্রকে কবর দেয়া হয়েছে বন্দুকের নল দিয়ে সরকার ক্ষমতায় এসেছে, এটা নিয়ে ‌মি‌ডিয়া‌তে আলোচনা নাই।

তিনি আরও বলেন, নির্বাচন শেষ হয়ে গেছে এটা মাথায় নিয়ে রাস্তায় নেমে এর পরিবর্তন আনতে হবে বন্দুক দিয়ে নয় জনসমর্থন দি‌য়ে। আমরা এরশাদকে বাড়ি ফিরিয়েছি, আইয়ুব খানকে বাড়ি ফিরিয়েছি তৃতীয় আইয়ুব খান হচ্ছে শেখ হাসিনা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। আরও বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, তৈমুর আলম খন্দকার, কবি আবদুল হাই শিকদার, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

আরআর

ad

পাঠকের মতামত

One response to “যেভাবে গ্রেফতার হলেন ওসি মোয়াজ্জেম”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *