শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


কাদিয়ানীদের ব্যাপারে ধর্মপ্রাণ মুসল্লিদের সতর্ক করতে ইমামদের আহ্বান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  কাদিয়ানীদের ব্যাপারে ধর্মপ্রাণ মুসল্লিদের সতর্ক করতে ইমামদের আহ্বান জানিয়েছেন আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ-এর জেনারেল সেক্রেটারি মুহাম্মাদ নূরুল ইসলাম।

তিনি বলেন, গত বিশ্ব ইজতেমায় হেফাজত ইসলামের আমীর, হাটহাজারী মাদরাসার মহপরিচালক আল্লামা আহমদ শফী আমাদেরকে কাদিয়ানীদের অপতৎপরতা সম্পর্কে সাধারণ মুসলমানদের সচেতন করার নির্দেশ দিয়েছেন, তার-ই ধারাবাহিকতায় ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী প্রায় বেশ কয়েকটি জোনে আমাদের কার্যক্রম অব্যাহত আছে।

বুধবার (২৭ ফেব্রুয়ারী) রাজধানী সাভারে জামিয়া মাদানিয়া রাজফুলবাড়িয়া মাদরাসার মুহতামিম আব্দুল মান্নানের সভাপতিত্বে হেমায়েতপুর-সাভার মহাসড়ক সংলগ্ন ফুলবাড়িয়া মাদরাসায় এক ইমাম সম্মেলনে তিনি এ কথা বলেন।

ইমামদের উদ্দেশে তিনি বলেন, আল্লামা আহমদ শফির নির্দেশে কাদিয়ানীদের ভান্ডামী, ধোকাবাজি, ও অন্যায় প্রোপাগান্ডার মুখোশ খুলে দিতে সকল ইমামদের বই, প্রচার পত্র ও অন্যান্য দলিলাদি বিলি করা হচ্ছে। ইমামরা যেন কাদিয়ানীদের ব্যাপারে সাধারণ ধর্মপ্রাণ মুসল্লিদেরকে সতর্ক রাখে।

আলোচনা সভায় আরো যারা উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জয়েন সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন রব্বানী, সাংগঠনিক সাম্পাদক আহমদ আলী কাসেমী, রাজফুলবাড়িয়া মাদরাসার শাইখুল হাদিস আবু জাফর মুহাম্মাদ ইবরাহীম, সংগঠনটি কেন্দ্রীয় নেতা রাশেদ বিন নূর, দারুত তাখাসসুস আল-মান্নানিয়া আল-ইসলামিয়া মাদরাসার ইফতা বিভাগের শিক্ষক মুফতি হাবিবুর রহমান, খালেদ বিন নূরসহ সাভার-আশুলিয়ার অসংখ্য শীর্ষ ওলামায় কেরাম।

আরএম/


সম্পর্কিত খবর