শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


যুদ্ধ যদি করতেই হয় তবে ময়দানে যান সোশ্যাল মিডিয়ায় না; বিজেতা মন্ধবগানে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: যুদ্ধ যদি করতেই হয় সোশ্যাল মিডিয়ায় আওয়াজ না তুলে আসল যুদ্ধক্ষেত্রে যান। বুঝতে পারবেন যুদ্ধ কতটা ভয়ঙ্কর। আমরা যুদ্ধ চাই না। যুদ্ধের পরিণতি কী তা আপনারা জানেন না। আরও নিনাদের মৃত্যু হোক আমরা চাই না বললেন বিজেতা মন্ধবগানে।

গতকাল (২ মার্চ) স্বামী নিনাদ মন্ধগানে কফিন এসে পৌঁছে। স্বামীর কফিন ধরে কান্নায় ভেঙ্গে পড়েন বিজেতা। স্বামীর শেষকৃত্য সম্পন্ন করে সোশ্যাল মিডিয়ার যুদ্ধবাজদের বিরুদ্ধে এসব কথা বলেন বিজেতা।

গত ২৭ ফেব্রুয়ারি বিমানবাহীনির এমআই-১৭ চপার ভেঙে পড়েছিল জম্মু-কাশ্মীরের বদগামের গারেন্দ কালানে। সেই দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ছয় বিমানবাহীনির অফিসারের। তাদের মধ্যেই ছিলেন স্কোয়াড্রন লিডার নিনাদ মন্ধগানে।

বিজেতা মন্ধগানে বলেন, যদি সত্যিই পরিবর্তন চান, তাহলে যুদ্ধের আওয়াজ না তুলে দেশের পরিবর্তনের দিকে মনোনিবেশ করুন। তাও যদি না পারেন, হয় নিজে সেনাবাহিনীতে যান, না হয় পরিবারের কাউকে পাঠান। এটাও যদি না করতে পারেন তা হলে অন্তত নিজের আশপাশটা পরিষ্কার রাখার চেষ্টা করুন।

উল্লেখ্য, নাসিকের ভোঁসালা সেনা স্কুল থেকে পড়াশোনা করেন নিনাদ। এর পর ঔরাঙ্গাবাদের সার্ভিসেস প্রিপারেটরি ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক পাশ করেন। ২০০৯-এ বিমানবাহিনীর হেলিকপ্টার উইংয়ে যোগ দেন তিনি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ