শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


খালেদার চিকিৎসা বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠকে বিএনপি নেতারা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কারাবন্দি খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে সচিবালয়ে গেছেন বিএনপির ছয়জন জ্যেষ্ঠ নেতা।

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলের স্থায়ী কমিটির ছয় সদস্য মঙ্গলবার বেলা আড়াইটায় সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের চতুর্থ তলায় মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কক্ষে প্রবেশ করেন।

বৈঠকে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, মির্জা আব্বাস ও আবদুল মঈন খান। তাদের মধ্যে নজরুল ইসলাম খান ছাড়া বাকিরা সবাই বিভিন্ন সময়ে বিএনপি সরকারের মন্ত্রী ছিলেন।

বিশেষায়িত হাসপাতালে খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য এর আগেও একাধিকবার স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠক করেছে বিএনপির একাধিক প্রতিনিধিদল।

অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বেগম খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদণ্ড দেন পেয়ে পুরান ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারে বন্দী তিনি।

বিএনপি দীর্ঘদিন ধরে তার সুচিকিৎসা ও মুক্তির দাবি জানিয়ে আসছে। তার মুক্তির দাবিতে বিভিন্ন ধরনের শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে আসছে বিএনপিসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন।

এদিকে, খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বুধবার বেলা ১১টা থেকে এক ঘণ্টা জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধনের কর্মসূচিও ঘোষণা করা হয়েছে দলটির পক্ষ থেকে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ