বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

‘খালেদা জিয়ার চিকিৎসা হবে বঙ্গবন্ধু মেডিকেলে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কারাগারে বন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য শিগগিরই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) পাঠানো হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ মঙ্গলবার  দুপুরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধি দল খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিতের দাবি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সচিবালয় দেখা করতে গেলে তিনি এ কথা জানান।

মেডিকেল বোর্ডের পরামর্শ অনুসারে খালেদা জিয়ার পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় এক বছররেও বেশি সময় ধরে কারাগারে আছেন খালেদা জিয়া। কারাগারে অসুস্থ হয়ে পড়লে বিএসএমএমইউ হাসপাতালে দুই দফা চিকিৎসা নেন তিনি। তার চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ডও গঠন করে দিয়েছেন উচ্চ আদালত।

আইএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ