বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

আপত্তিকরভাবে চুল না কাটলে নাপিতকে ৫০০০ টাকা পুরস্কার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ ইয়ামিন: ‘চুলের কাটিং’ আপত্তিকরভাবে না কাটলে নাপিতকে পাচঁ হাজার টাকা দেওয়া হবে বলে পুরস্কার ঘোষণা করেছেন সাভার তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর।

গত ০৬ মার্চ শুক্রবার খাত্রাপাড়া দারুল কোরআন কাসেমুল উলুম মাদরাসার ১৯তম বার্ষিক মাহফিলে তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন, আমরা তেঁতুলঝোড়া ইউনিয়নে মিটিং করেছি। সেখানে একটি সিদ্ধান্ত হয়েছে, কোন নাপিত যদি যুকবদের আপত্তিকরভাবে চুল কাটা থেকে বিরত থাকে তাহলে সেই নাপিত ৫০০০ টাকা পুরস্কার দেওয়া।

তিনি আরো বলেন, এ ঘোষণাটি ইউনিয়নের প্রায় সকল নাপিতকে জানিয়ে দেওয়া হয়েছে। আশাপাশে যতো বিদ্যালয় রয়েছে সকল বিদ্যালের শিক্ষকদেরও অবহিত করা হয়েছে। যাতে শিক্ষকরা স্কুলের ছাত্রসহ সকলকে এ সম্পর্কে সতেচন করতে পারে।

এছাড়াও চেয়ারম্যান সমর জানান, কোন কিশোর যদি একাধারে চল্লিশ দিন জামাতে নামাজ আদায় করে তবে তাকে একটি বাইসাইকেল পুরস্কার দেওয়া হবে।

সভায় আলোচনা পেশ করেন সাইন্সল্যাব জামে মসজিদের খতিব মাওলানা হাসান জামিল। উপস্থিত ছিলেন, হাফেজ হাবীবুর রহমান, মাওলানা আব্দুল্লাহসহ অনেক ওলামায় কেরাম ও ধর্মপ্রাণ মুসল্লি।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ