বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

নিউজিল্যান্ডে ভয়াবহ সন্ত্রাসী হামলায় আল্লামা মাহমুদুল হাসানের শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নিউজিল্যান্ডের দুটি দুই মসজিদে ভয়াবহ সন্ত্রাসী হামলায় ৪৯ মুসলিম শহীদের ঘটনায় তীব্র নিন্দা ও শোক প্রকাশ করেছেন মজলিসে দাওয়াতুল হকের আমির মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসান।

আজ এক বিবৃতিতে তিনি বলেন, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের আল নুর মসজিদে জুুমার নামায আদায়রত অবস্থায় মুসল্লীদের নির্মমভাবে গুলি করে হত্যা করেছে খ্রিস্টান সন্ত্রাসী। যা ইতিহাসের এক নৃশংসতম ঘটনা। এমন হামলার নিন্দা জানানোর ভাষা আমাদের নেই।

তিনি বলেন,  এ ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার ঘটনায় গোটা মুসলিম বিশ্ব বাকরুদ্ধ, গভীরভাবে শোকাহত। বিশ্বকে এসব সন্ত্রাসী হামলা ও ঘৃণার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আর আমাদের দোয়া করতে হবে শহীদ পরিবারগুলোকে যেন আল্লাহ এ শোক কাটিয়ে উঠার তওফিক দেন।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে হামলাকারী ব্যক্তি অস্ট্রেলিয়ার নাগরিক, কট্টর ডানপন্থী ও উগ্র সন্ত্রাসীদের সদস্য। হামলায় তার সাথে আরো কারা কারা জড়িত অনতিবিলম্বে তদন্ত স্বাপেক্ষে সবার দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ